মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০২:৩৩ অপরাহ্ন

তবুও আনন্দিত অপু

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৭১
ছবি: সংগৃহীত

ঢালিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। দীর্ঘদিন ধরেই অভিনয়ে সরব হওয়ার আভাস দিচ্ছিলেন। তার প্রমাণও দিলেন। রোজার ঈদের পরই ‘প্রেম প্রীতির বন্ধন’ নামে নতুন একটি সিনেমা মাধ্যমে পুরোদমে কাজে ফেরেন। যেখানে এই নায়িকার বিপরীতে অভিনয় করছেন তরুণ অভিনেতা জয় চৌধুরী। ছবিটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু। করোনার এই কঠিন সময়ে নতুন করে কাজ শুরু করলেন তিনি। অপু বলেন, ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার কাজ প্রায় শেষের দিকে।

গল্পে কলেজের একটা অংশ আছে। সেটার জন্য পাঁচ দিন লাগবে। আর ২/৩ দিন লাগবে গানের শুটিংয়ের জন্য। সবমিলিয়ে ৭ দিনের কাজ শেষ হলে এই ক্যামেরা ক্লোজ। আবহাওয়া যদি সাপোর্ট করে ৭ দিনের বেশি লাগার কথা না। সামনেই সিডিউল দিয়ে দেবো। এই সিনেমাটি ছাড়াও বর্তমানে অপু ব্যস্ত রয়েছেন একাধিক সিনেমা নিয়ে। আগামীকাল থেকে তরুণ পরিচালক বন্ধন বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’ চলচ্চিত্রের দৃশ্য ধারণে অংশ নিচ্ছেন অপু। শ্রীমঙ্গলে সিনেমাটির শুটিং হচ্ছে। এই সিনেমায় তার বিপরীতে আছেন চিত্রনায়ক নিরব। অপু বলেন, ২ দিনের কাজ আমার।

এই সিনেমাটির কাজও প্রায় শেষ। এছাড়া সিনেমার পাশাপাশি বিজ্ঞাপন ও মডেলিংয়ের কাজও করছেন অপু। এদিকে, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের ২০২০-২১ অর্থবছরের চলচ্চিত্র অনুদানের জন্য চিত্রনাট্য জমা দিয়েছিলেন এই নায়িকা। ছবির নাম ‘প্রতিবাদী’। অপুর প্রযোজনা প্রতিষ্ঠান ‘অপু জয় চলচ্চিত্র’র ব্যানারে জমা দেয়া হয়েছিল।

এবারই প্রথম অনুদানের জন্য চিত্রনাট্য জমা দিয়েছিলেন তিনি। কিন্তু অপু অনুদান পাননি। নিজে অনুদান না পেলেও অন্য যারা অনুদান পাচ্ছেন তাদের জন্য শুভ কামনা জানিয়ে অপু বললেন, আমি খুশি। আমাদেরই মধ্যে তো পাচ্ছেন। আমি পাইনি তো কি হয়েছে। এ নিয়ে কোনো আক্ষেপ নেই। আমি থেকে আমরা হলে বেশি খুশি লাগে। একটা ইন্ডাস্ট্রি ‘আমরা’ দিয়ে চলে। আমি দিয়ে চলে না।

আরো পড়ুন:
৫ হাজার টাকায় শিশু মেয়েকে বিক্রি করলো বাবা
https://www.youtube.com/watch?v=LhBzaIykk7E

শেয়ার করুন

আরো খবর