সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:২৯ অপরাহ্ন

আইএমইআই পরিবর্তনের ডিভাইস ও চুরির সরঞ্জামসহ আটক ২জনআইএমইআই পরিবর্তনের ডিভাইস ও চুরির সরঞ্জামসহ আটক ২জন

যশোর প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১১

মোবাইল ফোনের আইএমইআই পরিবর্তনের ডিভাইস ও চুরির সরঞ্জামসহ আটক ২জন যশোরে আলাদা স্থানে অভিযান চালিয়ে চোরচক্রের দুই সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন বাড়িতে চুরির সরঞ্জামসহ মোবাইল ফোনসেটের আইএমইআই পরিবর্তনের ডিভাইস জব্দ করা হয়েছে

আরও পড়ুনঃআচরণ বিধি বিষয়ক মতবিনিময় সভা

আটকরা হলেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দিঘারপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে বর্তমানে যশোর সদর উপজেলার রূপদিয়া খানপাড়ার জনৈক সাইফুল ইসলাম খানের বাড়ির ভাড়াটিয়া ইয়াছিন আরাফাত রাহুল (২৮) ও মণিরামপুর উপজেলার জোরানপুর কাজীপাড়ার গাজী আজিজুল হকের ছেলে মাহাবুবুল হক মাসুম (৩০)।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম গত সোমবার বিভিন্ন বাড়িতে চুরির সাথে জড়িত চোরচক্রের সদস্যদের ধরতে অভিযান শুরু করেন। রাত ৮টা থেকে পরদিন মঙ্গলবার দুপুর ১টা পর্যন্ত সদর উপজেলার রূপদিয়া, বাঘারপাড়া ও মণিরামপুরে পরিচালিত অভিযানে চোরচক্রের দুই সদস্য ইয়াছিন আরাফাত রাহুল ও মাহাবুবুল হক মাসুমকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ঘর ভাঙ্গার সরঞ্জাম, মোবাইল ফোনসেটের আইএমইআই পরিবর্তনের ডিভাইস ২টি, ১টি ল্যাপটপ, ১টি আইফোন ইত্যাদি জব্দ করা হয়। সূত্র জানায়, আটক ইয়াছিন আরাফাত রাহুল একাধিক বাড়িতে চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। গত ১৭ সেপ্টেম্বর বাঘারপাড়া উপজেলার দাদপুর গ্রামের জহুরুল হকের ছেলে আল আমিনের বাড়িতে হানা দিয়ে চোরচক্র আইফোনসহ ৩টি মোবাইল ফোনসেট ও নগদ ১ লাখ ১৬ হাজার ৮শ’ টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনার সাথে ইয়াছিন আরাফাত রাহুল জড়িত ছিলেন। সূত্র আরো জানায়, ইয়াছিন আরাফাত রাহুলের বিরুদ্ধে ঝিনাইদহ, কালীগঞ্জ, যশোর কোতয়ালি, মণিরামপুর ও কেশবপুর থানায় একাধিক চুরি ও মাদক মামলা রয়েছে।

আরও পড়ুনঃজনসমাবেশ দিয়ে নয়, নির্বাচনে জনপ্রিয়তা প্রমাণ হবে: কাদের

শেয়ার করুন

আরো খবর