শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন

কাল শুরু আইপিএলের বাকি অংশ

ক্রাইম এক্সপ্রেস ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৪১

সংযুক্ত আরব আমিরাতে আগামীকাল রোববার শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি অংশ। গত মে মাসে করোনার প্রভাব বেড়ে যাওয়ায় মাঝপথে স্থগিত হয়েছিল আসরটি। ভারতে সে সময় ২৯টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল। চার মাস পর  স্থগিত হওয়া আইপিএলের বাকি ৩১টি ম্যাচ হতে যাচ্ছে।

ইএসপিএনক্রিকইনফোর খবরে জানা গেছে, কাল প্রথম দিনে বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ানস ও চেন্নাই সুপার কিংস। প্রথম লেগে মহেন্দ্র সিং ধোনির চেন্নাইকে চার উইকেটে হারিয়েছিল রোহিত শর্মার মুম্বাই।

অবশ্য এবার অনেক তারকা খেলতে পারছেন না। ইংল্যান্ডের বেন স্টোকস, জশ বাটলার, জনি বেয়ারস্টো, ডেভিড মালান, জফরা আর্চার ও ক্রিস ওকস খেলবেন না।

স্ত্রী সন্তানসম্ভবা হওয়ায় কলকাতার হয়ে খেলতে পারবেন না অস্ট্রেলিয়ার পেসার প্যাট কামিন্স। ২০২০ সালের নিলামে ২ মিলিয়ন ডলারে তাঁকে দলে নিয়েছিল কলকাতা

ইংল্যান্ডের কিছু খেলোয়াড় ইনজুরিতে আছেন, আর টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য কিছু খেলোয়াড় বিশ্রাম নিয়েছেন। গত সপ্তাহে করোনার কারণে ম্যানচেস্টারে ভারত-ইংল্যান্ড টেস্ট বাতিল হয়। টেস্টটি বাতিল হওয়ার পরই আইপিএল না খেলার সিদ্ধান্ত নেন বেয়ারস্টো, মালান ও ওকস।

আট দলের এই আসরে প্রথম অংশ শেষে শীর্ষে রয়েছে দিল্লি ক্যাপিটালস। এরপরই আছে, চেন্নাই, বেঙ্গালুরু ও মুম্বাই।

আরব আমিরাতের তিনটি ভেন্যু দুবাই, শারজাহ ও আবু ধাবিতে খেলা হবে। ১৫ অক্টোবর দুবাইতে ফাইনাল ম্যাচ দিয়ে শেষ হবে আসরটি।

১৭ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে। বাছাই পর্ব দিয়ে শুরু হওয়া আসরের প্রথম দিকের ম্যাচগুলো হবে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে।

আরো পড়ুন: মাধ্যমিক বিদ্যালয় থেকে মেয়েদের বাদ দিলো তালেবান

শেয়ার করুন

আরো খবর