শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন

কোহলিকে আউট করেছেন, মুগ্ধও হয়েছেন

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ২৬
কোহলিকে আউট করেছেন, মুগ্ধও হয়েছেন
ফাইল ছবি

বিরাট কোহলি ও কাগিসো রাবাদার লড়াই রোমাঞ্চ ছড়িয়েছে বেশ। কেপটাউন টেস্টের প্রথম দিনজুড়ে কোহলির বিপক্ষে দারুণ বোলিং করেন রাবাদা।

সিরিজের প্রথম টেস্টের দুই ইনিংসে বাইরের বলে আউট হওয়া কোহলিকে নিয়ে বেশ উদ্বিগ্ন দেখাচ্ছিল ভারতীয় ক্রিকেট মহলকে। অনেকে তো সিডনিতে শচীন টেন্ডুলকারের বিখ্যাত ২৪১ রানের ইনিংসের মতো কোহলিকেও কভার ড্রাইভ না খেলার পরামর্শ পর্যন্ত দিচ্ছিলেন।

তবে কেপটাউনে কোহলি ফের অফ স্টাম্পের বাইরের বলে আউট হলেও, তার আগে তার একের পর এক কভার ড্রাইভ মুগ্ধ করেছে সবাইকে। রাবাদার বিপক্ষে তিনটি বাউন্ডারিসহ ৫৫ বলে মোট ২৪ রান করেন কোহলি।

উইকেট নিয়েও কোহলিতে মুগ্ধ রাবাদা সাংবাদিক সম্মলনে বলেছেন, ‘তার (কোহলি) বিপক্ষে ভালো লাইন ও লেন্থে ধারাবাহিকভাবে বল করার চেষ্টা করছিলাম। সে যেহেতু বাইরের বলে আউট হচ্ছিল, তাই তার বিপক্ষে বেশি করে বল আউট সুইং করানোর চেষ্টায় ছিলাম আমরা। তবে কোহলি ধৈর্য্য ধরে একের পর এক বাইরের বল ছেড়ে দেয়।

যদিও এখনও নিজের পারফরম্যান্স নিয়ে পুরোপুরি সন্তুষ্ট নন রাবাদা। বলেছেন, ‘পারফেক্ট ডে খুব কমই হয়। আমার জন্য দিনটা ভালো ছিল এবং বেশ কয়েকটি উইকেট পেয়েছি। প্রতি ম্যাচে ধারাবাহিকতা বজায় রাখাটাই আমাদের প্রধান লক্ষ্য থাকে এবং এই ম্যাচেও তার থেকে ভিন্ন কিছুই করিনি। আমি যেভাবে বল করেছি তাতে আমি সন্তুষ্ট এবং আমাদের দিনটাই মন্দ কাটেনি।’

আরও পড়ুন : মহামারিকে অবসানের দিকে নিয়ে যাচ্ছে ’ওমিক্রন’

শেয়ার করুন

আরো খবর