সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন

আনসারের ১৬১ সদস্য আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৮৪

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ১৬১ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জণসংযোগ শাখার উপপরিচালক মেহেনাজ তাবাসসুম রেবিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
তিনি জানান, আক্রান্তদের মধ্যে রয়েছেন একজন উপ-মহাপরিচালক, ৬৪ জন ব্যাটালিয়ন আনসার, ৯৪ জন অঙ্গীভূত আনসার, একজন নারী আনসার ও একজন নার্সিং সহকারী। আক্রান্তদের ৬৬ জন রাজধানীতে দায়িত্ব পালন করছেন। এর মধ্যে জাতীয় সংসদ ভবনে দায়িত্ব পালন করেন ৫৩ জন ও সংসদ সদস্যদের আবাসিক এলাকা ন্যাম ভবনে ৫ জন আনসার সদস্য আক্রান্ত হয়েছেন।
বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আক্রান্ত ১৬১ জনের মধ্যে একজন আনসার সদস্য মারা গেছেন। মৃত সদস্যের নাম আব্দুল মজিদ। তিনি অঙ্গীভূত হয়ে ভাটারা থানায় কর্মরত ছিলেন। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এছাড়া আক্রান্তদের মধ্যে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন একজন। প্রাতিষ্ঠানিক ও বিভিন্ন আবাসিক হোটেলে কোয়ারেন্টিনে রয়েছেন ৪৩৪ জন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতাল, মুগদা জেনারেল হাসপাতাল, সাজেদা মেডিকেল, ও রাজারবাগ পুলিশ হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে বাহিনীর ১৫০ জন সদস্য করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১১ জন।

শেয়ার করুন

আরো খবর