সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:০২ অপরাহ্ন

আপনাদের লজ্জা হওয়া উচিত: সোনম

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ৯ মে, ২০২০
  • ১৪৬

বয়েস লকার রুম’, এই একটা সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের নাম নিয়ে পুরো ভারতে বর্তমানে উত্তাল। গ্রুপ চ্যাটে মেয়েদের অশ্লীল ছবি দিয়ে গণধর্ষণের ইচ্ছে প্রকাশ থেকে মেয়েদের নিয়ে তাদের ফ্যান্টাসির কথোপকথন দেখে হতবাক সবাই!

দিল্লির এক হাইপ্রোফাইল স্কুলের এই ছাত্রদের কাণ্ডে হতবাক দেশবাসী। ওই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের গ্রুপ চ্যাটের স্ক্রিনশট প্রকাশ্যে আসতেই সরগরম হয়ে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। দেশের তরুণ প্রজন্মের এমন মন-মানসিকতা নিয়ে উদ্বেগও প্রকাশ করেছেন মনস্তত্ববিদদের একাংশ। কোন শিক্ষা থেকে কিংবা কোন পরিস্থিতিতে কোনো ছাত্রের এমন নিকৃষ্ট প্রকৃতির মানসিক গড়ন হয়ে উঠতে পারে?

এমন প্রশ্ন তুলেই ‘বয়েস লকার রুম’ প্রসঙ্গে সরব হলেন বলিউড তারকারা। আর সেই তালিকায় রয়েছেন সোনম কাপুর, স্বরা ভাস্কর, রিচা চাড্ডা থেকে সিদ্ধান্ত চতুর্বেদীর মতো আরও অনেকেই। সোনম কাপুর বলেন, ‘মা-বাবার অবহেলাই এর নেপথ্যে মূল কারণ। ছেলেদের লালনপালন করে এমনভাবে বড় করে তুলেছেন যে, ওরা মানুষকে মানুষ হিসেবে শ্রদ্ধাও করতে শেখেনি। ছেলেগুলোর লজ্জা হওয়া উচিত।’ অভিনেতা চন্দন রায় সান্যালের মন্তব্য, ‘একটা ১৫ বছরের ছেলে নিজের ক্লাসমেটকে ধর্ষণের পরিকল্পনা করছে, অবিশ্বাস্য!

শেয়ার করুন

আরো খবর