বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:১৭ পূর্বাহ্ন

আবার ডায়েরি লেখা শুরু করেছি -আজমেরি

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ২১৯

গেল ১৭ই মার্চ থেকে ঘরবন্দি হয়ে আছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী  আজমেরী হক বাঁধন। করোনা ভাইরাসে সবার মতো তিনিও সচেতন থাকছেন। পরিবারকে সুরক্ষিত রাখছেন। বাঁধন ঘরে থেকে কি করছেন? তিনি বলেন, অনেক দিন ডায়েরি লেখা থেকে দুরে ছিলাম। এখন আবার ডায়েরি লেখা শুরু করেছি। নিয়মিত ব্যায়াম করছি। এছাড়া বই পড়ছি, সিনেমা দেখছি। ভিডিও কলে সবার খোঁজ খবর নিচ্ছি।

আর একটা বিষয় হলো, এই সময়ে ফেসবুক লাইভেও থাকছি। আমি আগে ফেসবুক লাইভে আসতাম না। কিন্তু এখন ফেসবুক লাইভে সবাইকে সচেতন করার চেষ্টা করছি।  করোনার এই সময়টাকে কেমন দেখছেন এই গ্ল্যামার কন্যা? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন,  এটি আমাদের সবার জন্যই বড় একটা ধাক্কা। কারণ, এমন জীবনে আমরা কেউ অভ্যস্ত নই। তবে এই গৃহবন্দি সময়টাকে আমি দেখছি আত্মসংশোধনের বড় একটা সুযোগ হিসেবে।
আমি সবসময় ভবিষ্যৎ নিয়ে চিন্তায় ডুবে থাকতাম। তাকানোর সুযোগ পেতাম না বর্তমানের দিকে। এই করোনাকালে ঘরে বসে ভবিষ্যতের চিন্তা বাদ দিয়েছি। বর্তমান নিয়েই ভালো  থাকতে চাই।  দেশের এমন ক্রান্তিলগ্নে চিকিৎসকসহ দেশের মানুষের জন্য যারা কাজ করছেন তাদের প্রতি এই অভিনেত্রী শ্রদ্ধা ও ভালোবাসা প্রকাশ করেন। তিনি বলেন, আমি শ্রদ্ধা ও ভালোবাসা জানাই সেসব মানুষকে। যারা জীবনবাজি রেখে আমাদের জন্য কাজ করছেন। তাদের কারণেই আমরা এখনো নিরাপদে আছি। একইসঙ্গে এই মডেল কন্যা করোনা যোদ্ধাদের অনুরোধ করেন নিজের প্রতি যত্ন নেওয়ার। এদিকে এই অভিনেত্রী একটি চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। সেটি নিয়ে জানতে চাইলে তিনি বলেন, সবাই জানেন আমি দুই বছর কোনো কাজ করিনি। এই ছবির মধ্য দিয়ে নিজেকে আবার নতুন ভাবে সবার কাছে পরিচিত করবো।  এই কাজটি আমাকে নতুন ভাবে অনেক কিছু শিখিয়েছে। আমরা নতুন একটা পৃথিবীর অপেক্ষায় আছি। করোনা ভাইরাসের এই সময়ের পর নিশ্চয় আমরা ভালো কিছু পাবো। সেই সময় এই ছবির বিষয়ে সব বলবো।

শেয়ার করুন

আরো খবর