মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০২:১৪ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে করোনায় আরও ৪ জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট সময় শনিবার, ২৯ মে, ২০২১
  • ৩৬
প্রতীকী ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন দুই নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার মৃত্যু হয় তাদের। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী। এ নিয়ে জেলাটিতে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩২ জনে।

গতকাল শুক্রাবার যে চারজন মারা গেছেন তাদের মধ্যে তিনজনের করোনা শনাক্ত হয়েছিল। অপর একজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তারা হলেন- সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের রামচন্দ্রপুরহাট চক-আলমপুর গ্রামের তুফানির স্ত্রী সাকেরা বেগম (৫০), একই গ্রামের কুদ্দুসের স্ত্রী রজলি বেগম (৭৫), নাচোল উপজেলার নাশিরাবাদ গ্রামের সেকেন্দার আলীর ছেলে মো. জসিম উদ্দিন (৩৬) ও রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার কামারপাড়া গ্রামের কসিমুদ্দীনের ছেলে একরামুল হক (৭০)।

জেলার সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, মারা যাওয়া ব্যক্তিদের শ্বাসকষ্টের পাশাপাশি ডায়াবেটিসসহ অন্যান্য রোগে ছিল। গতকাল শুক্রবার দুপুর থেকে বিকেল পর্যন্ত তারা পর্যায়ক্রমে মারা যান। স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন সম্পন্ন হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, জেলায় এ পর্যন্ত মোট ১ হাজার ৫৭৭ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। আর ১ হাজার ১১৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এবং মারা গেছে ৩২ জন।

আরো পড়ুন
বাজেটে কৃষি যন্ত্রপাতি ক্রয়ে ৬৮০ কোটি টাকা বরাদ্দ
বিশ্ববিদ্যালয় খুলে দেয়ার দাবিতে ছাত্রদলের বিক্ষোভ
মোদির কাছে ২০ হাজার কোটি টাকার প্যাকেজ চাইলেন মমতা

শেয়ার করুন

আরো খবর