শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন

প্রমোদতরীতে ছিলেনই না আরিয়ান

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৩৯

গ্রেপ্তারের পর থেকে আলোচনায় শাহরুখপুত্র আরিয়ান খান। মঙ্গলবার (১৩ অক্টোবর) জামিন শুনানি হলেও মঞ্জুর হয়নি। শুনানি শেষে তাকে হাজতে পাঠানো হয়েছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আইনজীবী অনিল সিং দাবি করেন, আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে শাহরুখপুত্রের যোগ আছে।

অনিল সিং আরও দাবি করেন, প্রমোদতরীর সেই পার্টিতে মাদক চেয়েছেন আরিয়ান। কিন্তু অনিলের দাবি নাকচ করে দিয়েছেন আরিয়ানের আইনজীবী অমিত দেশাই। তার দাবি, ওই প্রমোদতরীতে ছিলেন না আরিয়ান।

অমিত দেশাই আদালতকে বলেন, আরিয়ানের বিরুদ্ধে মাদক নেওয়ার যে মামলা করা হয়েছে, তা ভিত্তিহীন। আরিয়ানের কাছ থেকে কোনো মাদক পাওয়া যায়নি। আরিয়ানের কাছে মাদক কেনার মতো কোনো টাকা ছিল না।

পাল্টা যুক্তি দেয় এনসিবির আইনজীবী। তিনি বলেন, বন্ধু আরবাজ শেঠ মার্চেন্টের থেকে নিষিদ্ধ মাদক নেওয়ার পরিকল্পনার কথা স্বীকার করেছেন আরিয়ান নিজেই। আরিয়ানের আইনজীবী এ দাবিও নাকচ করে দেন। বলেন, ২৩ বছর বয়সী আরিয়ানকে জোর করে এ কথা বলিয়ে নেওয়া হয়েছে।

আরিয়ানের জামিনের বিষয়টি নিজেই দেখছেন শাহরুখ খান। ছেলেকে জামিন করাতে মরিয়া হয়ে উঠেছেন তিনি। সংবাদমাধ্যম সূত্রের খবর, আরিয়ানের জামিনের জন্য সালমান খানের আইনজীবীকে নিয়োগ করা হয়েছে।

জানা গেছে, শাহরুখপুত্রের জামিনের জন্য মুম্বাইয়ের খ্যাতিমান আইনজীবী সতীশ মানশিন্ডেকে নিয়োগ দেওয়া হয়েছিল। তার পরিবর্তে অমিত দেশাইকে নিয়োগ দেওয়া হয়েছে আরিয়ানের আইনজীবী হিসেবে। অমিত সালমানের আইনজীবী। গাড়িচাপা মামলায় সালমানকে জামিন করিয়েছিলেন।

আরও পড়ুন: দুর্দান্ত ক্যাচ ধরে পুরস্কার পেলেন সাকিব

শেয়ার করুন

আরো খবর