সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫৬ অপরাহ্ন

আর্জেন্টিনার পতাকার রঙে রঙিন সোনা মিয়ার বাড়ি

যশোর প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ১৪

যশোরে আর্জেন্টিনার পতাকার রঙে নিজের বাড়ি ও প্রাচীর রাঙিয়েছেন সোনা মিয়া নামে এক কৃষক। প্রতি বিশ্বকাপের সময় পতাকা উড়ালেও এবার বাড়ি রাঙিয়েছেন তিনি। আর তার বাড়ি দেখতে ভিড় করছেন এলাকাবাসী।

আরও পড়ুনঃদুরন্ত বিপ্লবের মৃত্যু, গ্রেপ্তার ৬: ডিবি

সোনা মিয়া যশোরের চৌগাছা ও ঝিনাইদহের মহেশপুর উপজেলার বিবদমান সাত গ্রামের অন্যতম কমলাপুর পূর্বপাড়া গ্রামের বাসিন্দা।
কমলাপুর গ্রামে আছে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও একটি মাধ্যমিক বিদ্যালয়। গ্রামের বাসিন্দারা অধিকাংশই ক্রীড়াপ্রেমী। এই গ্রামেরই বাসিন্দা কৃষক সোনা মিয়া। ছোট বেলা থেকেই তিনি আর্জেন্টিনার সাপোর্টার। ২০০২ বিশ্বকাপের সময় থেকে নিজের বাড়িতে ওড়ান আর্জেন্টিনার পতাকা। এবার নিজের বাড়ি রাঙিয়েছেন আর্জেন্টিনার রঙে।

শনিবার (১৯ নভেম্বর) সোনামিয়ার বাড়িতে গিয়ে দেখা যায়, তিনি নিজের একতলা বাড়ির প্রধান প্রবেশ গেটসহ পুরো বাড়িটি আর্জেন্টিনার পতাকার রঙে রঙ করেছেন। বাড়ির প্রবেশ ফটকের উপরে আর্জেন্টিনা ফুটবল টিমের ছবিসহ প্যানাসাইন, যাতে বিশ্বকাপ ট্রফি নিচ্ছেন যুগের অন্যতম সেরা তারকা লিওলেন মেসি। পাশেই একটি বাঁশে আর্জেন্টিনার পতাকা উড়ছে।

আর্জেন্টিনা ভক্ত কৃষক সোনামিয়া বলেন, সামর্থ্য থাকলে কাতারে গিয়ে আর্জেন্টিনার অন্তত একটি ম্যাচ দেখতাম। সামর্থ্য না থাকায় নিজের বাড়ি আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়ে দুধের সাধ ঘোলে মেটাচ্ছি। আশা করছি আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতবে।

আরও পড়ুনঃআগ্নেয়াস্ত্র ও লুন্ঠিত মালামালসহ ৭ ডাকাত গ্রেফতার

শেয়ার করুন

আরো খবর