শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন

সাংবাদিক আশরাফুলের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবি

কুড়িগ্রাম প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৭০
সাংবাদিক আশরাফুলের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবি

কুড়িগ্রামে মাই টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক ভোরের দর্পন, আজকের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি আশরাফুল হক রুবেলের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন সাংবাদিক মহল।

গত ২৮ মার্চ রাতে একদল চিহ্নিত সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। হামলার পর থেকে তিনি গুরতর আহত হয়ে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সাংবাদিক আশরাফুল হক রুবেল জানান, হামলাকারী সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে তার কাছে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেওয়ায় তারা আমাকে মারধর করেছে। এ ঘটনায় আশরাফুল হক রুবেল বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় একটি মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামি মো. ফারুক হোসেন, মো. ওয়াজেদ আলী ঝিনুক, মো. রিপন মিয়া, মো. নজিবুর রহমান লেলিন ও মো. ইদুল বকসীসহ ৫-৬ জন সন্ত্রাসী তার ওষুধের দোকানে গিয়ে এক লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে গত ২৮ মার্চ রাত সাড়ে ৯টার দিকে মোটরসাইকেল যোগে আদর্শ পৌর বাজারের শ্যামল ফার্মেসিতে পৌঁছালে ওঁত পেতে থাকা সন্ত্রাসীরা তার পথ রোধ করে।

এ সময় তাদের হাতে থাকা লোহার রড, হকিস্টিক দিয়ে মারধর করে এবং তার কাছে থাকা নগদ ৬৫ হাজার টাকা, স্বর্ণের চেইন ও মোবাইল ছিনিয়ে নিয়ে তাকে রক্তাক্ত জখম করে।

কুড়িগ্রাম প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক আশরাফুল হক রুবেলের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি রাজু মোস্তাফিজ, সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক, সাবেক সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব নিলু, সাবেক সভাপতি মমিনুল ইসলাম মঞ্জু, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শ্যামল ভৌমিক, সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, টেলিভিশন সাংবাদিক ফোরাম কুড়িগ্রাম সভাপতি ইউনুছ আলী, সাধারণ সম্পাদক ইউছুফ আলমগীরসহ কুড়িগ্রামের সাংবাদিক সমাজ।

আরো পড়ুন: ঢাকা কলেজের সামনে সংঘর্ষ, মুহুর্মুহু ককটেল বিস্ফোরণ

শেয়ার করুন

আরো খবর