রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৮:২২ পূর্বাহ্ন

আ.লীগের সভাপতি মোরশেদ, সাধারণ সম্পাদক মানিক

নোয়াখালী প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ৪৮

নোয়াখালীর সেনবাগ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে নোয়াখালীর-২ (সেনবাগ সোনাইমুড়ি) আসনের সাংসদ আলহাজ্ব মোরশেদ আলম এমপি কে সভাপতি এবং লায়ন জাহাঙ্গীর আলম মানিক কে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়। এ সময় সহ-সভাপতি বাহার উল্লাহ বাহার, শওকত হোসেন কানন এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মো. গোলাম কবিরের নাম ঘোষণা করা হয়।

আরও পড়ুনঃসরকার কাউকে বিশৃঙ্খলা করার অনুমতি দিতে পারে না: তথ্যমন্ত্রী

শনিবার (৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপজেলা হলরুমে এই নতুন কমিটি ঘোষণা করা হয়। এর আগে, বেলা ১১টার দিকে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এ.এইচ.এম খায়রুল আনম সেলিম।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। সম্মেলনে সভাপতিত্ব করেন সেনবাগ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব মোরশেদ আলম এমপি। সেনবাগ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক লায়ন জাহাঙ্গীর আলম মানিক ও শওকত হোসেন কাননের সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য দেন, আওয়ামী লীগের কৃৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুগ্ম-আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন, শহীদুল্লাহ খাঁন সোহেল, সদস্য ড. জামাল উদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো.জাহাঙ্গীর আলম, সেনবাগ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহম্মদ চৌধুরী, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মো.বাহার উল্ল্যা বাহার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.গোলাম কবির, সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের দুলাল প্রমূখ।

আরও পড়ুনঃসরকার কাউকে বিশৃঙ্খলা করার অনুমতি দিতে পারে না: তথ্যমন্ত্রী

শেয়ার করুন

আরো খবর