শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৩ অপরাহ্ন

পল্টনে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডিএমপি প্রতিবেদক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৮১
পল্টনে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
ফাইল ফটো

রাজধানীর পল্টন থানা এলাকা হতে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মিরপুর বিভাগ। গ্রেফতারকৃতের নাম মোঃ সাজ্জাদ হোসেন।

বুধবার (৮ সেপ্টেম্বর, ২০২১) রাত ৮:৩৫টায় পল্টন থানার বিজয়নগরস্থ রেইনবো এক্সপ্রেস পার্সেল সার্ভিস লিঃ এর সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে গোয়েন্দা মিরপুর বিভাগের সংঘবন্ধ অপরাধ, গাড়ী চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম।

অভিযানে নের্তৃত্ব দেয়া গোয়েন্দা মিরপুর বিভাগের সহকারী পুলিশ কমিশনার মোঃ আশরাফুল ইসলাম জানান, পল্টন থানার বিজয়নগরস্থ রেইনবো এক্সপ্রেস পার্সেল সার্ভিস লিঃ এর সামনে একজন মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তী সময়ে তার নিকটে থাকা সাদা প্লাস্টিকের বাজারের ব্যাগ তল্লাশি করে পঞ্চাশটি খাকি রংয়ের সুপারীর খোসার ভিতরে লাল কসটেপ দ্বারা মোড়ানো অবস্থায় ৭,৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃত সাজ্জাদ কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রয় করতো।

গ্রেফতারকৃতের বিরুদ্ধে পল্টন মডেল থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান পুলিশের এ গোয়েন্দা কর্মকর্তা।

আরো পড়ুন: খেলবেন না সাকিব

শেয়ার করুন

আরো খবর