শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন

ঈদ পর্যন্ত বন্ধ থাকবে হবিগঞ্জের সকল ব্যবসা প্রতিষ্ঠান

ক্রাইম এক্সপ্রেস ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ১০ মে, ২০২০
  • ৯৯

করোনা পরিস্থিতিতে সংক্রমণ রোধে আগামী ঈদুল ফিতর পর্যন্ত ফার্মেসি ও নিত্য প্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া অন্য সকল দোকান-পাট বন্ধ থাকবে।

শনিবার (১০ মে) হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মো. আবু জাহির, জেলা প্রশাসন এবং ব্যবসায়ীদের অংশগ্রহণে অনুষ্ঠিত এক ভিডিও কনফারেন্সে এই সিদ্ধান্ত নেয়া হয়।

শুরুতেই মূল বক্তব্য উপস্থাপন করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ও সভার সভাপতি মোহাম্মদ কামরুল হাসান। তিনি হবিগঞ্জের বর্তমান করোনা পরিস্থিতি তুলে ধরে বলেন, বর্তমান করোনা পরিস্থিতে আমাদের সর্বাগ্রে জীবন বাঁচাতে হবে। এ জন্য সংক্রমণ রোধে হবিগঞ্জের সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখতে হবে।

পরে করোনা পরিস্থিততে সকল ব্যবসায়ীকে মার্কেট ও দোকান-পাট বন্ধ রাখার অনুরোধ জানান এমপি আবু জাহির। তিনি বলেন, ব্যবসায়ীরা ইতোমধ্যেই অনেক কষ্ট স্বীকার করছেন। জীবন বাঁচাতে তিনি আরো কয়েকটি দিন কষ্ট করার জন্য ব্যবসায়ীদের অনুরোধ জানান।

এরই পরিপ্রেক্ষিতে ব্যবসায়ী নেতৃবৃন্দসহ সর্বসম্মতিক্রমে ফার্মেসি ও নিত্য প্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া অন্য সকল দোকান-পাট আগামী পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত হয়।

কনফারেন্সে অন্যান্যের মাঝে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ কামরুল হাসান, হবিগঞ্জ পৌরসভার মেয়র মো. মিজানুর রহমান, হবিগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট ও সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির (ব্যকস) সভাপতি মো. সামছুল হুদা, ৯ উপজেলা নির্বাহী কর্মকর্তা, ৯ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), বিশিষ্ট ব্যবসায়ী শংকর পাল, শংকর দাশ, মোদারিছ আলী টেনু প্রমুখ উপস্থিত ছিলেন

শেয়ার করুন

আরো খবর