মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০২:১৬ অপরাহ্ন

পদ না পাওয়ায় আ.লীগের একাংশের সড়ক অবরোধ

লালমনিরহাট প্রতিনিধি:
  • আপডেট সময় রবিবার, ২০ জুন, ২০২১
  • ২৭
ছবি: প্রতিনিধি

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে উপযুক্ত পদ না পাওয়ায় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল হক ও যুগ্ন সম্পাদক গোলাম মোস্তফা স্বপন সমর্থকরা লালমনিরহাট–রংপুর মহাসড়ক অবরোধ করেছে।

শনিবার (১৯ জুন) সন্ধ্যায় সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা বাস স্টান্ডে আওয়ামীলীগের একাংশ টায়ার, টিউব জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।

এতে মহাসড়কে ঢাকাসহ সারাদেশে বিভিন্ন প্রান্তের উদ্দেশ্য রওনা হওয়া যাত্রীবাহী বাস,পণ্যবাহী ট্রাক দীর্ঘসময় ধরে অপেক্ষা করে। বিক্ষোভকারীরা মহাসড়কেই বিক্ষোভ সমাবেশের মাধ্যমে ২৪ ঘন্টার আলটিমেটাম দিয়ে অবরোধ তুলে নেন।

তারা বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে জেলা আওয়ামী লীগের কমিটি সংশোধন না করলে সমগ্র লালমনিরহাট জেলা অবরোধ করা হবে। পরে জনর্দূভোগের কথা চিন্তা করে অবরোধ তুলে নেন।

প্রসঙ্গত, জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে ১নং সহ সভাপতি সিরাজুল হক ও ১নং যুগ্ন সম্পাদক গোলাম মোস্তফা স্বপনকে রাখার দাবিতেই এই সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম বলেন, বিক্ষোভকারীরা অবরোধ তুলে নিয়েছে। তারা জনর্দূভোগের কথা চিন্তা করে অবরোধ তুলে নিয়েছে।

আরো পড়ুন:
সাড়ে তিনশ বছর পুরনো তৈলচিত্র মিলল রাস্তায়
https://www.youtube.com/watch?v=7BV0Xz-KE10

শেয়ার করুন

আরো খবর