রবিবার, ২০ জুন ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন

নুসরাতের পর এবার মুখ খুললেন যশ

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১৬

টলিউডের এই সময়ের সবচেয়ে সুদর্শন নায়ক যশ দাশগুপ্ত। তার বিরুদ্ধে নানা অভিযোগ। তিনি নিখিল জৈনের কাছ থেকে তার বিবাহিত স্ত্রী সাংসদ অভিনেত্রী নুসরাত জাহানকে ভাগিয়ে নিয়েছেন, নুসরাতের সঙ্গে একই ফ্ল্যাটে থাকছেন, আবার তার সন্তানের বাবাও হতে চলেছেন। কয়েকদিন ধরে চলমান এই বিতর্কে বুধবার সকালে মুখ খোলেন অভিনেত্রী নুসরাত জাহান। জানান, নিখিলের সঙ্গে তার সম্পর্কের ভেতরের কথা। কয়েক ঘণ্টা পার না হতে এবার মুখ খুললেন যশও। যাকে কেন্দ্র করে কদিন ধরে এত বিতর্ক।

তবে যশ তার সঙ্গে নুসরাত জাহানের কী সম্পর্ক, তিনি আসলেই নুসরাতের সন্তানের বাবা হতে চলেছেন কি না, এ সম্পর্কে কিছুই বলেননি। তিনি দিয়েছেন পরামর্শ এবং সতর্ক হওয়ার ইঙ্গিত। বুধবার সন্ধ্যায় নিজের ইনস্টাগ্রামে যশ লেখেন, ‘চালাক মানুষ সমস্যার সমাধান করেন, বুদ্ধিমান এড়িয়ে যান’। এখানে কাকে চালাক আর কাকে বুদ্ধিমান বলেছেন অভিনেতা?

যশ এই বিষয়টা পরিষ্কার না করলেও নেটিজেনদের মত, নিখিল এবং নুসরাতের দাম্পত্য কলহ যে প্রকাশ্যে আসা একেবারেই কাম্য নয়, সেই কথাই বোঝাতে চেয়েছেন যশ। অভিনেতার করা মন্তব্য অনুযায়ী, নিখিল-নুসরাত চালাক হলে নিজেদের মধ্যকার ঝামেলা মিটিয়ে নেয়ার চেষ্টা করতেন। বুদ্ধিমান হলে পুরোটাই গোপন করতেন বা এড়িয়ে যেতেন। কিন্তু কোনোটাই করেননি তারা। বরং দুজনেই ভাঙা দাম্পত্যকে সামনে রেখে পরস্পরের প্রতি কাদা ছোঁড়াছুড়িতে মত্ত!

এর আগে বুধবার সকালে নুসরাত জাহান নিজের ইনস্টাগ্রামে লেখেন, নিখিলের সঙ্গে নাকি তার বিয়েই হয়নি। যতদিন এক ছাদের নিচে ছিলেন, তারা কেবল লিভ টুগেদার করেছেন। তুরস্কের বিবাহ আইন অনুসারে তাদের বিয়ে নাকি অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা তাদের ক্ষেত্রে মানা হয়নি। ফলে, এটা বিয়েই নয়। যেহেতু এটা বিয়ে নয়, বিবাহ বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’ তিনি আরো লেখেন, ‘যে নারী সব শুনেও নীরব থাকেন, এ রকম পরিচয়ে পরিচিত হব না আমি।’

তবে নুসরাত নিখিলের সঙ্গে তার বিয়ের বিষয়টি অস্বীকার করলেও সরকারি নথি বলছে ভিন্নকথা। লোকসভার ওয়েবসাইটে পশ্চিমবঙ্গ থেকে জয়ী তৃণমূল সাংসদদের যে তালিকা রয়েছে তাতে নুসরাতের নামে ক্লিক করলেই দেখা যাচ্ছে যাবতীয় তথ্য। সেখানে স্পষ্ট করে লেখা নুসরাত বিবাহিত। তিনি বিয়ে করেছেন ২০১৯ সালের ১৯ জুন। স্বামীর নাম নিখিল জৈন।

সোশ্যাল মিডিয়ার অনুরাগীদের মন্তব্য, এত প্রমাণ থাকার পরও যশ দাশগুপ্তের প্রেমের টানে একটা সত্যকে মিথ্যা বলে প্রতিষ্ঠা করতে চাচ্ছেন নুসরাত জাহান। কিন্তু তা আদৌ সম্ভব হবে না।

আরো পড়ুন:
মিয়ানমারে সামরিক প্লেন বিধ্বস্ত, নিহত ১২
https://www.youtube.com/watch?v=lhqbhk5tsXg&list=RDlhqbhk5tsXg&start_radio=1

শেয়ার করুন

আরো খবর