রবিবার, ২০ জুন ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন

এমাস্টোনের সংসারে খুশির বন্যা

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ২০৪

প্রথম সন্তানের মা হয়েছেন হলিউড অভিনেত্রী এমা স্টোন। অভিনেত্রী ও তার স্বামী ডেভ ম্যাককারির জীবনে এখন বইছে খুশির বন্যা। তবে নবজাতক ছেলে না মেয়ে এখনও তা জানা যায়নি।

হলিউড সংবাদ মাধ্যম ইউএস উইকলি জানিয়েছে এমার মা হওয়ার খবরটি। তারা বলছে, গেল ১৩ মার্চ লস অ্যাঞ্জেলসের একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন এমা স্টোন। এখনও আনু্ষ্ঠানিকভাবে মা হওয়ার খবর জানানো হয়নি অভিনেত্রী বা তার পক্ষ থেকে।

জানুয়ারি মাসে এই সংবাদমাধ্যমকেই একান্ত সাক্ষাৎকারে মা হতে যাচ্ছেন বলে এমা নিজেই খবর দিয়েছিলেন।সেই সপ্তাহেই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে এমার বেবি বাম্পের ছবিও। বন্ধুদের সঙ্গে লস অ্যাঞ্জেলসে কালো টপ আর জিনসে লেন্সবন্দি হয়েছিলেন অভিনেত্রী।

এই প্রজন্মের নায়িকাদের মধ্যে অন্যতম এমা স্টোন। ২০১৬ সালে এমা এবং তার স্বামী ডেভের প্রথম দেখা ও আলাপ। স্যাটার ডে নাইট লাইভ হোস্ট করছিলেন এমা, এবং শো-য়ের লেখক ছিল ডেভ ম্যাককারি। দু-বছর পর এমাকে প্রেম প্রস্তাব দেন ডেভ।

এর আগে ‘দ্য অ্যামেজিং স্পাইডারম্যান’ কো-স্টার অ্যান্ড্রু গারফিল্ডের সঙ্গে প্রণয় ডোরে আবদ্ধ ছিলেন এমা। পাঁচ বছরের সেই সম্পর্ক ভেঙে যায় ২০১৫ সালে। এরপর যখন একাকীত্বে ভুগছিলেন তখনই জীবনে আসে ডেভ। পরিচয় থেকে প্রণয় এবং ২০১৯ সালের ডিসেম্বরে আনুষ্ঠানিকভাবে বাগদান সারেন তারা। পরের বছর হয় বিয়ে।

আর বছর ঘুরতে না ঘুরতেই সন্তানের মুখ দেখলেন এই দম্পতি।

শেয়ার করুন

আরো খবর