শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন

এসএসসি পাস করেই এডিশনাল এসপি!

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ২২
ছবি : সংগৃহীত

পরিচয় দেন পুলিশ কর্মকর্তা হিসেবে। চলাফেরা করেন বাহিনীর পোশাক পরে। অথচ সবই ভুয়া। দীর্ঘদিন ধরে এই ছদ্ম পরিচয়ে বহুজনের কাছ থেকে হাতিয়ে নিয়েছেন লাখ লাখ টাকা। গোয়েন্দা জালে ধরা পড়ার পর বেড়িয়ে আসছে জিল্লুর রহমান জেলিনের আসল চেহারা।

তথ্যমতে জানা যায়, পুলিশ কর্মকর্তা সেজে লাখ লাখ টাকা প্রতারণা করেছেন তিনি। এসএসসি পাস জিল্লুর পরিচয় দেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েট করেছেন। অবশেষে গোয়েন্দা জালে ধরা পড়তে হলো তাকে।

পুলিশের দেওয়া তথ্যমতে, জিল্লুর রহমান জেলিন মিথ্যার বেসাতি সাজিয়ে গড়েছেন নকল ভাবমূর্তি। এসএসসি পর্যন্ত পড়ালেখা করলেও সবাইকে বলেছেন তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞানে বিবিএ ও এমবিএ করেছেন।

পুলিশ জানায়, জেলিন নিজের পরিচয় দেন বিসিএস পুলিশ ২৮তম ব্যাচের কর্মকর্তা হিসেবে। চলাফেরা করেন এডিশনাল এসপির র‌্যাঙ্ক লাগানো পোশাকে। ২০১৭ সালে প্রচার করেন এসপি হিসেবে পদোন্নতি পাওয়ার খবর। যদিও ২৮তম ব্যাচের কেউই এখনও এসপি হননি। এতোসব মিথ্যাকে ধারণ করে কাউকে চাকরি দেওয়ার কথা বলে, কারও সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে কিংবা জরুরি ধার নেওয়ার নাম করে বহুজনের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়েছেন ভুয়া এসপি জেলিন।

আরও পড়ুন: ইভ্যালি পরিচালনায় কমিটি গঠনের আদেশের দিন পেছালো

শেয়ার করুন

আরো খবর