সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৩৭ অপরাহ্ন

ওষুধ কিনতে গিয়ে ফেরেননি ব্যবসায়ী

ক্রাইম এক্সপ্রেস ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১৪

গাইবান্ধার সাদুল্লাপুরে রোববার (২০ নভেম্বর) রাতে ওষুধ কেনার জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি ব্যবসায়ী জতিশ চন্দ্র সরকার (৫৫)। তবে গ্রামের একটি পুকুরপাড়ে তার জুতা, হেলমেট ও মোটরসাইকেল পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

আরও পড়ুনঃভুয়া চিকিৎসককে ৪০হাজার টাকা জরিমানা

নিখোঁজ জতিশ চন্দ্র উপজেলার জামালপুর ইউনিয়নের তরফবাজিত (মধ্যপাড়া) গ্রামের মৃত গঙ্গাধর সরকারের ছেলে। তিনি সাদুল্লাপুর সদরে পোল্ট্রি, ডেইরি ফিডের ব্যবসা করেন।সোমবার (২১ নভেম্বর) সকালে উপজেলার জামালপুর ইউনিয়নের তরফবাজিত গ্রামের একটি পুকুর পাড়ে তার জুতা,হেলমেট ও ডিসকভার মোটরসাইকেল পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা।
স্থানীয়রা জানায়, দীর্ঘ দিন থেকে জতিশ চন্দ্র সাদুল্লাপুর শহরে পোল্ট্রি, ডেইরি ফিড ও মেডিসিন ব্যবসা করেন। রোববার রাত সাড়ে ১০ টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যান।
জতিশ চন্দ্রের ভাতিজা কাকন চন্দ্র জানান, রোববার রাত সাড়ে ১১টার দিকে ওষুধ কেনার জন্য সাদুল্লাপুর বাজারে যান তার চাচা। দীর্ঘ সময় ধরে বাড়িতে না ফেরায় তাকে অনেক খোঁজাখুঁজি করা হয়। এ সময় তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। সোমবার সকালে তরফবাজিত এলাকার সিরাজুল ইসলামের রাইস মিল সংলগ্ন পুকুরপাড়ে তার ব্যবহৃত জুতা, হেলমেট ও মোটরসাইকেল পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে পুকুরে সন্ধান চালিয়েও জতিশ চন্দ্রকে পায়নি।
সাদুল্লাপুর থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শ করা হয়েছে। ঘটনাস্থল থেকে পরিত্যক্ত মোটরসাইকেল ও হেলমেট উদ্ধার করা হয়। নিখোঁজ জতিশ চন্দ্রকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

আরও পড়ুনঃহিড়িক পড়েছে লেপ-তোষক তৈরিতে

শেয়ার করুন

আরো খবর