শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৫:০৭ পূর্বাহ্ন

ফিলিস্তিনের সঙ্গে সংহতি প্রকাশ করলেন এমা ওয়াটসন

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ১৩১
ফিলিস্তিনের সঙ্গে সংহতি প্রকাশ করলেন এমা ওয়াটসন
ছবি: এমা ওয়াটসন

বিশ্বব্যাপী অত্যন্ত জনপ্রিয় হ্যারি পটার চলচ্চিত্রের হারমায়োনি গ্রেঞ্জারের চরিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করা ব্রিটিশ অভিনেত্রী এমা ওয়াটসন ফিলিস্তিনের সঙ্গে সংহতি প্রকাশ করেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি ইসরাইলি সেনাদের বর্বরতা নিয়ে নেতিবাচক প্রতিক্রিয়া জানিয়েছেন এবং ফিলিস্তিনি মানবাধিকারকর্মীদের ভূয়সী প্রশংসা করেছেন। খবর আনাদোলুর।

বোরবার তার ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে তিনি নির্যাতিত ফিলিস্তিনিদের সঙ্গে সংহতি প্রকাশ করেন।

ফিলিস্তিনিদের পক্ষে ব্রিটিশ বংশোদ্ভূত অস্ট্রেলীয় শিক্ষাবিদ সারা আহমেদের পোস্টের পরই এমা ওয়াটসন ওই সংহতি প্রকাশের ঘোষণা দেন যোগাযোগমাধ্যমে।

ব্রিটিশ অভিনেত্রী এমা ওয়াটসন জাতিসংঘের নারীবিষয়ক শুভেচ্ছাদূত। সংহতি প্রকাশ করে তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফিলিস্তিনের পতাকা এবং #ফ্রি প্যালেস্টাইন ও #প্যালেস্টাইন উইল বি ফ্রি লিখে পোস্ট করেন।

হ্যারি পটার চলচ্চিত্রের হারমায়োনি গ্রেঞ্জারের চরিত্রে ওয়াটসন ৯ বছর বয়সে প্রথম অভিনয় করেন। এর আগে তিনি বিদ্যালয়ের মঞ্চ নাটকে অভিনয় করেছিলেন।

২০০১ থেকে ২০০৯ পর্যন্ত ওয়াটসন হ্যারি পটারকে ঘিরে নির্মিত ধারাবাহিকভাবে প্রথম ছয়টি চলচ্চিত্রে অভিনয় করেন।

হ্যারি পটার চলচ্চিত্রে অভিনয় করে একাধিক আন্তর্জাতিক পুরস্কার অর্জনের পাশাপাশি এসব চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ১০ মিলিয়ন পাউন্ডেরও বেশি আয় করেন এমা।

২০০৯ সালে তিনি প্রথমবারের মতো মডেলিং করেন। এই অভিনেত্রী বর্তমানে জাতিসংঘের নারীবিষয়ক শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন, এর পাশাপাশি তিনি লিঙ্গবৈষম্য দূর করতে বর্ণবৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করছেন।
আরো পড়ুন: করোনা আক্রান্ত কেজরিওয়াল

শেয়ার করুন

আরো খবর