রবিবার, ২০ জুন ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন
দ্রুত রেল সেবা চালু ও হেফাজতের নেতাদের গ্রেপ্তার দাবি

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা ওয়ার্কার্স পার্টির মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপডেট সময় মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১২
ছবি: প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের কর্মসূচী চলাকালে (গত ২৬ থেকে ২৮ মার্চ) মাদরাসার ছাত্র ও হেফাজতে ইসলামের নেতা-কর্মীদের নারকীয় তান্ডবে ধ্বংসপ্রায় ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনটি দ্রুত সংস্কার করে ট্রেনের যাত্রা বিরতি চালু করা ও তান্ডবের ঘটনায় ইন্ধনদাতা হেফাজতে ইসলামের জেলা কমিটির সভাপতি মাওলানা সাজিদুর রহমান ও সাধারণ সম্পাদক মুফতি মোবারক উল্লাহসহ জড়িতদের গ্রেপ্তার ও বিচার দাবিতে আজ মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির উদ্যোগে মঙ্গলবার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কাজী মাসুদ আহমেদের সভাপতিত্বে ও জেলা ছাত্র মৈত্রীর সভাপতি ফাহিম মুনতাসিরের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড আবু সাঈদ খাঁন, জেলা জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক কমরেড নজরুল ইসলাম, জেলা যুব মৈত্রীর আহবায়ক অ্যাডভোকেট মোঃ নাসির মিয়া, সদস্য সচিব ফরহাদুল ইসলাম পারভেজ, রিকসা শ্রমিক ইউনিয়নের সভাপতি সামসুল আলম, সাধারণ সম্পাদক ফিরোজ পাটোয়ারী, জেলা ছাত্র মৈত্রীর সাধারন সম্পাদক সানিউর রহমান, কার্যকরী সদস্য মুহুয়ী শারদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা তান্ডবের ইন্ধনদাতা জেলা হেফাজতে ইসলামের সভাপতি মাওলানা সাজিদুর রহমান, সাধারণ সম্পাদক মুফতি মোবারক উল্লাহসহ হেফাজতের শীর্ষ নেতাদের গ্রেপ্তার ও তাদের সম্পত্তি বাজেয়াপ্ত করে বিক্রয়লব্দ অর্থ দিয়ে ক্ষতিগ্রস্থ জাতীয় সম্পদ সংস্কারের দাবি জানান এবং তান্ডবের ঘটনায় আপীল বিভাগের বিচারপতির নেতৃত্বে তদন্ত কমিটি গঠন করে পুলিশ সুপারের ভূমিকাসহ ব্রাহ্মণবাড়িয়ার তান্ডবের সকল বিষয় তদন্তপূর্বক প্রতিবেদন জনসম্মুখে প্রকাশের দাবি জানানো হয়।

বক্তারা ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনটি সংস্কার করে আগামী ২০ জুনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে পূর্ব নির্ধারিত সকল ট্রেনের যাত্রা বিরতি চালু করার দাবি জানান। জেলার সর্বস্তরের জনগনকে নিয়ে রেল পথ অবরোধ সহ কঠোর কর্মসূচি দেয়া হবে হুশিয়ারি দেয়া হয়।

আরো পড়ুন
কুড়িগ্রামে ৫টি বাই-সাইকেল উদ্ধার
https://www.youtube.com/watch?v=lhqbhk5tsXg&list=RDlhqbhk5tsXg&start_radio=1

শেয়ার করুন

আরো খবর