রবিবার, ২৬ জুন ২০২২, ০৫:৪৩ অপরাহ্ন

করোনার উপসর্গ নিয়ে আরো ৫ জন মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ১০৩

বরিশাল,লক্ষ্মীপুরের রায়পুর,নারায়ণগঞ্জ এবং ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে করোনার উপসর্গ নিয়ে আরো ৫ জন মারা গেছে । এনিয়ে করোনার উপসর্গ নিয়ে দেশের বিভিন্ন স্থানে ১৯২ জন মারা গেল।

বরিশাল অফিস জানায়, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) মঙ্গলবার করোনার উপসর্গ নিয়ে দুই নারীর মৃত্যু হয়েছে। হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, মৃত দুই নারীর নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করা হয়েছে।

রায়পুর সংবাদদাতা জানান, লক্ষ্মীপুরের রায়পুরে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার বামনী ইউনিয়নের খায়েরহাট এলাকার খালাজি বাড়িতে তার মৃত্যু হয়।

গাইবান্ধা প্রতিনিধি জানান, করোনা উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জে গত সোমবার মারা যাওয়া আবু বক্করের (৫৫) মরদেহ ওই রাতেই গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের তত্বাবধানে দাফন করা হয়েছে। গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদি হাসান জানান, আবু বক্কর নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় একটি স্টিল মিলে কাজ করতেন।

খুলনা অফিস জানায়, খুলনায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে লিমা খাতুন (২৪) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার ভোরে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত লিমা পিরোজপুর জেলা সদরের জুলফিকার আলীর মেয়ে।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আল- আমিন এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হাসপাতালে তার নমুনা সংগ্রহ করেছে। সে উপজেলার লালপুর ইউনিয়নের চরলালপুর গ্রামের বাসিন্দা। পেশায় সে একজন রিকশাচালক ছিলেন।

শেয়ার করুন

আরো খবর