শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন

করোনা পরিস্থিতি পর্যবেক্ষণে বিএনপির সেল

স্টাপ রিপোটার :
  • আপডেট সময় সোমবার, ৪ মে, ২০২০
  • ৯৯

বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারনী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে উপদেষ্টা করে ১৩ সদস্যের ‘জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেল’ গঠন করেছে দলটি। বিএনপির সিনিয়র যু্গ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এই সেলের আহ্বায়ক করা হয়েছে স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহামুদ টুকুকে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার (৩ মে) রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে দলের জাতীয় স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। বিশ্বব্যাপী করোনা মহামারি বিস্তারের ক্রান্তিলগ্নে সভায় ১৩ সদস্যের একটি ‘জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেল’ গঠন করা হয়। এই সেল পরবর্তীতে বিভাগীয় কমিটি গঠন করবে।

সেলের উপদেষ্টা করা হয়েছে জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে। আর আহ্বায়ক করা হয়েছে জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুকে। এছাড়া সেলের অন্য সদস্যরা হলেন- দলের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ডা. ফরহাদ হালিম ডোনার, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ড্যাবের সভাপতি ডা. হারুন অর রশীদ, ড্যাবের সাধারণ সম্পাদক ডা. আব্দুস সালাম, জাতীয় নির্বাহী কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

শেয়ার করুন

আরো খবর