শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১, ০৫:২১ অপরাহ্ন

কাঁদলেন কাজল!

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ২১

বলিউডের বাঙালি অভিনেত্রী কাজল। মুখার্জি বাড়ির এ মেয়ে প্রতি বছরই নিয়ম করে পূজায় অংশ নেন। এবার দুই বছর পর বাবার বাড়িতে এসেছেন কাজল। সবাইকে দেখে আপ্লুত হয়ে পড়েন তিনি।

মুম্বাইয়ের বিখ্যাত শশধর মুখার্জি পরিবারের বড় মেয়ে কাজল। বরাররই তিনি হাসিখুশি থাকেন। কিন্তু এবার দুর্গা প্রতিমার সামনে অঝোরে কাঁদলেন কাজল! কাকা দেব মুখার্জির কাঁধে মাথা দিয়ে কেঁদে ফেলেন তিনি। তার এ অবস্থা দেখে ব্যস্ত হয়ে উঠেন পরিবারের অন্য সদস্যরা। তারপর নিজেকে সামলে নিয়েছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়া এক ভিডিওতে এমনটাই দেখা গেছে। কেন কান্না করেছিলেন কাজল? তার উত্তর পাওয়া গেল ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে। জানা গেছে, করোনার কারণে গত বছর পূজায় অংশ নেননি কাজল। ফলে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে দেখা হয়নি।

এদিকে করোনায় আক্রান্ত হয়েছেন কাজের বড় চাচা। সপ্তমীর সন্ধ্যায় তাকে দেখেই কান্না ধরে রাখতে পারেননি কাজল

ছড়িয়ে পড়া ভিডিওতে লাল শিফনের শাড়িতে দেখা গেছে কাজলকে। তার গলায় চওড়া ও ভারী হার ছিল। হাতে ছিল কাচের ‍চুড়ি। চুল খোঁপা করে বাঁধা। অভিনেত্রীর সঙ্গে ছিলেন বোন সর্বাণী ও আরেক অভিনেত্রী সুমনা চক্রবর্তী। ক্যামেরাম্যানদের অনুরোধে পোজও দিয়েছেন কাজল।

জানা গেছে, শশধর মুখার্জি বাড়ির পূজার আলাদা নামডাক আছে বলিউডে। এ পূজা এখন রানি-কাজলের নামেই বেশ পরিচিত। মুখার্জি বাড়ির এ প্রজন্মের বড় মেয়ে কাজল। প্রতি বছর থাকেন বাড়ির পূজায়। অঞ্জলি, ভোগ নিজের হাতে দেন তিনি। এ পূজায় বলিউডের তারকাদেরও আমন্ত্রণ জানানো হয়।

আরও পড়ুন: বিয়ে নিয়ে মুখ খুললেন রাইমা

শেয়ার করুন

আরো খবর