শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:২৭ অপরাহ্ন

সংলাপের আড়ালে বিএনপি ও অপশক্তির গভীর ষড়যন্ত্র : কাদের

নিজস্ব প্রতিনিদি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৩৯
সংলাপের আড়ালে বিএনপি ও অপশক্তির গভীর ষড়যন্ত্র : কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকারবিরোধী ঐক্যবদ্ধ আন্দোলনের রূপরেখা তৈরিতে সম্প্রতি বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ করছে বিএনপি। তবে এটি সংলাপের আড়ালে বিএনপি ও তাদের দোসর সাম্প্রদায়িক অপশক্তির গভীর ষড়যন্ত্র।

আজ বৃহস্পতিবার সকালে সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ কথা বলেন। এসময় ওবায়দুল কাদের আরও বলেন, ক্ষমতায় যেতে বিএনপি আবারও অন্ধ চোরাগলি খুঁজে বেড়াচ্ছে। দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত বিএনপি। দেশের জনগণও যে কোনো ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত রয়েছে।
বিএনপি যদি আবারও ২০১৩-১৪ সালের মতো সহিংস ও জ্বালাও-পোড়াওয়ের রাজনীতি করে তাহলে জনগণের জান-মাল রক্ষায় জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ রাজপথে মোকাবিলা করতে প্রস্তুত বলে হুঁশিয়ারি দেন তিনি।

বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে বিএনপি নেতাদের ঐক্য করা প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন এলেই তাদের ঐক্যের তোড়জোড় দেশের জনগণ অতীতেও দেখেছে। সেসব ঐক্য কাগজেই সীমাবদ্ধ। জনগণ কোনো ফল পায়নি। বিএনপির ঐক্য অতীতে যেমন জনগণকে বিভ্রান্ত করতে পারেনি ভবিষ্যতেও পারবে না বলে মনে করেন ওবায়দুল কাদের।

আরো পড়ুন : সিয়াম-পূজার ‘শান’ এবার প্যারিসে

শেয়ার করুন

আরো খবর