শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০১:১৭ পূর্বাহ্ন

কেন রাস্তায় নাচলেন রাখি সাওয়ান্ত?

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় বুধবার, ২১ জুন, ২০২৩
  • ৮০

সম্প্রতি আদিল দুরানিকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। গত বছরের জুলাই মাসে দুবাইয়ে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেই সময় এতটাই দৃঢ়প্রতিজ্ঞ ছিলেন যে আদিলকে বিয়ে করার জন্য তিনি ধর্মান্তরিতও হন। ইসলাম ধর্ম গ্রহণ করেন রাখি।নাম পরিবর্তন করে হয়েছেন রাখি সাওয়ান্ত ফাতিমা।  কিন্তু বছর না ঘুরতেই রাখির করা মামলায় জেল খাটছেন আদিল! এর মধ্যে নিজেদের ডিভোর্স উদযাপন করেন অভিনেত্রী। রাখি সাওয়ান্তের এমন কাণ্ড দেখে একজন লিখেছেন- সে হতাশাগ্রস্ত। আবার অনেকে রাখিকে স্বাগত জানিয়েছেন।রাস্তায় দাঁড়িয়ে আছেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তার পরনে লাল রঙের লেহেঙ্গা। মাথায় টিকলি, গলায় নেকলেস। ক্যামেরার সামনে দাঁড়িয়ে রাখি বলেন- আমার ডিভোর্স হয়েছে।
এটা আমার ব্রেকআপ পার্টি। এ কথা শেষ করেই পাশে দাঁড়িয়ে থাকা ঢোল বাদকদের বলেন ‘স্টার্ট’।

আরো পড়ুন:ইবনে সিনায় ‘ভুল’ চিকিৎসায় মৃত্যুর অভিযোগ

তারপর নাচতে থাকেন এই অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা বেশ কয়েকটি ভিডিওতে এ দৃশ্য দেখা যায়। ভাইরাল হয়েছে এসব ভিডিও।
গত ৬ ফেব্রুয়ারি রাতে মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় স্বামী আদিলের বিরুদ্ধে ৪০৬, ৪২০ আইপিসি ধারায় মামলা করেন রাখি সাওয়ান্ত। তারপর পুলিশ আদিলের বিরুদ্ধে আইপিসি ধারা ৪৯৮ (এ), ৩৭৭ যুক্ত করেন। বিকৃত যৌনাচার, শারীরিক নির্যাতন, পরকীয়া, অর্থ-গহনা চুরি এবং পণ নেওয়ার অভিযোগ তুলেছেন রাখি। পুলিশের তথ্যানুসারে, ২০২২ সালের জানুয়ারি মাসে পরিচয় আদিল ও রাখির। এরপর একসঙ্গে একটি বিজনেস অ্যাকাউন্ট খুলেন দুজনে। নতুন গাড়ি কেনার জন্য ২০২২ সালের জুন মাসে ওই অ্যাকাউন্ট থেকে ১ কোটি ৫০ লাখ রুপি তুলে নেন আদিল।

আরো পড়ুন:ক্রিমিয়ায় হামলা হলে কঠোর ব্যবস্থা

শেয়ার করুন

আরো খবর