সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৩:১৭ অপরাহ্ন

কোভিড-১৯ নিয়ে অনিয়ম মেনে নেয়া হবে না : তোফায়েল

ক্রাইম এক্সপ্রেস ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ১৬ মে, ২০২০
  • ১১৮

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব মানুষকে আড়াই হাজার করে টাকা দিচ্ছেন। যারা এই টাকা পাবেন, তাদের তালিকা সঠিক হতে হবে। এ ক্ষেত্রে কোনো অনিয়ম মেনে নেয়া হবে না।

তোফায়েল আহমেদ শনিবার বেলা ১১ টায় ভোলা সদর হাসপাতাল, দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলায় কোভিড-১৯ নমুনা সংগ্রহে ৩টি সেফটি বুথ উদ্বোধন অনুষ্ঠানে একথা বলেন। তার নিজ উদ্যেগে এসব বুথ স্থাপন করা হয়।

তিনি বলেন, প্রধানন্ত্রী শেখ হাসিানার নেতৃত্বে আমরা এই করোনা দূর্যোগ মোকাবেলা করছি। প্রধানমন্ত্রী এ ব্যাপারে অনেকগুলো নির্দেশনা দিয়েছেন। এসব যদি যথাযথভাবে আমরা পালন করি তাহলে কোনো সমস্যা হবেনা।

আওয়ামী লীগের প্রবীণ এই নেতা আরো বলেন, আমরা রাজনৈতিক নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এই দেশ স্বাধীন করেছি। রাজনীতিকরাই দেশের উন্নয়নসহ সকল কর্মকান্ডে ভূমিকা রেখে চলেছেন। একইসাথে প্রশাসনিক কর্মকর্তারাও নিষ্ঠার সাথে কাজ করছেন।

তোফায়েল বলেন, সারাদেশেই সংসদ সদস্যরা করোনা দূর্যোগ মোকাবেলায় কাজ করে যাচ্ছে। ব্যক্তি উদ্যেগ ও সরকারিভাবে ব্যাপক ত্রাণ দেয়া হচ্ছে। এসময় সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানান তিনি।

তিনি বলেন, ভোলায় খুব শিগগিরই করোনা রোগী সনাক্তকরণের জন্য পিসিআর ল্যাব স্থাপন করা হবে। এটি হলে আর কষ্ট করে ঢাকা বা বরিশালে করোনার নমুনা পাঠাতে হবেনা। ভোলাতেই নমুনা নিয়ে করোনা পরীক্ষা করা যাবে।

অনুষ্ঠানে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা প্রশাসক মো. মাসুদ আলম সিদ্দিক, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী ও জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব উপস্থিত ছিলেন।

সূত্র : বাসস

শেয়ার করুন

আরো খবর