মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০২:৪৯ অপরাহ্ন

খাদ্য অধিদফতরের ৪ কর্মকর্তা বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৫১

আমদানি করা গম চুরির অভিযোগে খাদ্য অধিদফতরের চট্টগ্রাম সাইলোর চার কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বৃহস্পতিবার খাদ্য মন্ত্রণালয় থেকে এ বিষয়ে চারটি অফিস আদেশ জারি করা হয়।

চুরির অভিযোগে বরখাস্ত কর্মকর্তারা হলেন- চট্টগ্রাম সাইলোর সাইলো অধীক্ষক মোহাম্মদ আসাদুজ্জামান, রক্ষণ প্রকৌশলী শাহরিয়ার মোহাম্মদ সালাউদ্দিন চৌধুরী, সহকারী রক্ষণ প্রকৌশলী রাজেশ দাস গুপ্ত ও মুশফিকুজ্জামান।

আরও পড়ুন: বিশ্বের ৮০টি দেশে বাংলাদেশের সফটওয়্যার রপ্তানি হচ্ছে

খাদ্য সচিব মোছাম্মৎ নাজমানারা খানুমের সই করা আদেশে বলা হয়, চট্টগ্রাম সাইলোর সাইলো অধীক্ষক মোহাম্মদ আসাদুজ্জামানের (সংযুক্তিতে খাদ্য অধিদফতরে বদলির আদেশাধীন) বিরুদ্ধে দুর্নীতির উদ্দেশ্যে পরস্পর যোগসাজশে আমদানি করা গমের পরিমাপে গরমিল সৃষ্টির অভিযোগ প্রতীয়মান হওয়ায় সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে ১৭ জুন থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

একই অভিযোগ আনা হয়েছে রক্ষণ প্রকৌশলী শাহরিয়ার মোহাম্মদ সালাউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে। এজন্য তাকেও একই তারিখ থেকে বরখাস্ত করা হয়েছে।

আরও পড়ুন: কিশোরগঞ্জে মস‌জি‌দের দানবাক্সে মিলল ১২ বস্তা টাকা

সহকারী রক্ষণ প্রকৌশলী রাজেশ দাস গুপ্ত ও মুশফিকুজ্জামানকেও গম নিয়ে দুর্নীতির জন্য ১৭ জুন থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সাময়িক বরখাস্ত হওয়া কর্মকর্তারা বিধি মোতাবেক ভাতা পাবেন বলে অফিস আদেশে উল্লেখ করা হয়েছে।

আরও পড়ুন:
ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় বিএনপি: কাদের
https://www.linkedin.com/in/crime-express-aa9a401a8/?fbclid=IwAR2JsZVvz1IglFd-X9UvCi_b_eJIfk36ygu9u58xScHXsaLC-LNaVHUyiLM

শেয়ার করুন

আরো খবর