রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

ক্রাইম এক্সপ্রেস ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৩২

ফের হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। শরীরে জ্বর নিয়ে আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন তিনি।

বিকালে গুলশানের বাসভবন ফিরোজা থেকে বের হয়ে হাসপাতালে পৌঁছান খালেদা জিয়া। কিছুদিন ধরে অসুস্থ বোধ করছেন সাবেক এই প্রধানমন্ত্রী। গত সপ্তাহে জ্বরে আক্রান্ত হন তিনি। বেশ কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করাতেই মূলত তাঁকে হাসপাতালে নেওয়া হয়। এভারকেয়ার হাসপাতালে হৃদরোগ বিশেষজ্ঞ ডা. শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে মেডিক্যাল বোর্ড পরীক্ষার ফলাফল পর্যালোচনা করে সিদ্ধান্ত নেবেন।

বিএনপির চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান জানান, খালেদা জিয়ার শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য কয়েকদিন সময় লাগতে পারে, তাই হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়। খালেদা জিয়াকে হাসপাতালের ১০বি ওয়ার্ডের ১০২০৪ নম্বর কেবিনে ভর্তি করা হয়।

এর আগে খালেদা জিয়ার চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন জানান, ‘কয়েকদিন ধরে ম্যাডামের (খালেদা জিয়া) শারীরিক অবস্থা ভালো না। উনার শরীরের তাপমাত্রাও বেশি। তাই বেশ কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য উনাকে আজ হাসপাতালে নেওয়া হয়েছে।’

আরও পড়ুন: এবার তালেবানের সঙ্গে বৈঠকে বসছে ইইউ

 

শেয়ার করুন

আরো খবর