বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:১৪ অপরাহ্ন

৩০ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে ডিবি গুলশান

ডিএমপি প্রতিবেদক
  • আপডেট সময় রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১১৫
৩০ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে ডিবি গুলশান

রাজধানীর বাড্ডা থানা এলাকা থেকে ৩০ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতারকৃতদের নাম মোঃ আজিম ও বাহার।

শনিবার (১২ মার্চ ২০২২) বিকাল ০৫:০৫ টায় মেরুল বাড্ডা থেকে গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা গুলশান জোনাল টিম।

গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক সজীব জানান, শনিবার মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালীন তথ্য আসে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলা হতে গাঁজা সংগ্রহ করে পিকআপ ভ্যানে করে ঢাকায় আসছে। এমন তথ্যের ভিত্তিতে মেরুল বাড্ডার আরএফএল ভিশন শো-রুমের সামনে অবস্থান নেয়া হয়। বিকাল ০৫:০৫ টায় শরীয়তপুর মেট্রো-ন-১১-০০১১ রেজিস্ট্রেশন নম্বরের পিকআপ ভ্যানটি পৌঁছালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় সেটি আটক করা হয়। আর ওই পিকআপ ভ্যান থেকে উদ্ধার করা হয় ৩০ কেজি গাঁজা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার বুড়িচং থানার সীমান্তবর্তী এলাকা থেকে এই বিপুল পরিমাণ গাঁজা পিকআপ ভ্যানে করে ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রির জন্য নিয়ে আসছিলো।

ডিএমপির বাড্ডা থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

গোয়েন্দা গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান, বিপিএম (বার), পিপিএম এর নির্দেশনা ও সার্বিক তত্ত্বাবধানে গুলশান জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক সজীব এর নেতৃত্বে এ অভিযানটি পরিচালিত হয়।
আরো পড়ুন: ঢাকা ছাড়লেন সানি লিওন

শেয়ার করুন

আরো খবর