সোমবার, ২৭ জুন ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন

গাংনীতে ডিবি পরিচয়ে লিটন মেম্বার নিখোঁজ

গাংনী (মেহেরপুর) সংবাদদাতা:
  • আপডেট সময় শনিবার, ৯ মে, ২০২০
  • ১০৫

গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়াডের্র সদস্য (মেম্বার) লিটন হোসেনকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রকাশ্যে-দিবালোকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। লিটন মেম্বারকে গ্রেফতার করা হয়েছে নাকি অপহরণ করা হয়েছে এনিয়ে চলছে ধোঁয়াশা। লিটন মেম্বার কাজীপুর ব্রীজপাড়ার মৃত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা সদস্য নুরুল ইসলাম ওরফে নুরু ম্যালেটারির ছেলে।

শুক্রবার দুপুরের দিকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মাইক্রোযোগে ৭/৮জনের একটি অস্ত্রধারীদল লিটন মেম্বারকে স্ত্রী-সন্তানের সামনেই অস্ত্র দেখিয়ে নিজ বাড়ি থেকে তুলে নিয়ে যায়।

লিটন মেম্বারের স্ত্রী অনন্যা জানান, আমার স্বামী-সন্তান নিয়ে বাড়ির দোতলা ঘরে বসে ছিলাম। দুপুরের দিকে ৭/৮ জন ব্যক্তি সাদা পোশাকে অস্ত্র দেখিয়ে আমার স্বামীকে ঘর থেকে বের করে নিয়ে আসে। এসময় আমি তাদের পরিচয় জানতে চাইলে, তারা ডিবি পুলিশ পরিচয় দিয়ে স্বামী লিটনকে সাদা রংঙয়ের একটি মাইক্রো করে তুলে নিয়ে যায়।

এসময় আমার স্বামীকে কেন ধরে নিয়ে যাওয়া হচ্ছে জানতে এবং ঠেকাতে গেলে, তারা আমাকে অস্ত্র মাথায় ঠেকিয়ে গুলি করতে যায়। আমি প্রাণ ভয়ে আর এগিয়ে যেতে পারিনি। আমার বড় ছেলে আল সামস পাশে থাকলেও সে ভয়ে কথা বলতে পারেনি। আমার স্বামী বর্তমান ইউনিয়ন পরিষদের মেম্বারের দায়িত্বের পাশাপাশি বাড়িতে গরুর খামার করে গরু পালন করে আসছিলেন। সে কারোর ক্ষতি করেনি। তারপরেও কারা তাকে এমনটি করলো। আমার স্বামী লিটনকে কারা নিয়ে গেছে এ বিষয়ে পুলিশ প্রশাসনের কাছে খোঁজ নিতে গেলে,তারা কিছু জানেন না বলে আমাকে জানান।

এদিকে লিটন মেম্বারের পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করার প্রস্তুতি চলছে বলে পারিবারিক সূত্র জানায়। এ বিষয়ে গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, লিটন হোসেন নামের কাউকে গাংনী থানা বা স্থানীয় ক্যাম্পের পুলিশ আটক করেনি।

শেয়ার করুন

আরো খবর