সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:০৬ অপরাহ্ন

গাজীপুরে দুই পোশাককর্মী করোনায় আক্রান্ত

গাজীপুর প্রতিনিধি:
  • আপডেট সময় সোমবার, ৪ মে, ২০২০
  • ১১৯

গাজীপুর সিটি কর্পোরেশন এলাকার দুটি পোশাক কারাখানার দুইজন পোশাক কর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা দুইজনেই পুরুষ। গাজীপুর শিল্পাঞ্চল পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার এ তথ্য নিশ্চিত করেন।

গাজীপুর শিল্পাঞ্চল পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার জানান, করোনা আক্রান্ত একজনের (২৪) বাড়ি রংপুরের পীরগাছা থানার হরনাথপুর গ্রামে। তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানার কুনিয়া কেবিবাজার এলাকায় ভাড়া থাকেন। সেখানে ভাড়া থেকে গাজীপুরের বড়বাড়ি এলাকার একটি কারখানায় সুইং অপারেটর হিসেবে চাকরি করেন। গত ২৫ এপ্রিল রংপুরে থাকা অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দেন। পরীক্ষায় তার করোনা পজেটিভ হয়। বর্তমানে তিনি গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। গাজীপুর ফিরে এসে জানতে পারেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি কারখানার কাজে যোগ না দিয়ে হাসপাতালে ভর্তি হন।
তিনি আরও জানান, অপরজনের (৩৫) বাড়ি নওগাঁ জেলার বদলগাছী থানার দুর্গাপুর এলাকায়। তিনি গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পশ্চিম থানার মুদাফা খলিল মার্কেট এলাকায় বসবাস করেন। তিনি মুদাফা এলাকার একটি পোশাক কারখানায় কাটিং সেকশনে প্রডাকশনস বিভাগে চাকরি করেন। গত ১ মে তিনি টঙ্গীর গণস্বাস্থ্য কেন্দ্রে নমুনা পরীক্ষা করালে পজেটিভ হয়। তিনি টঙ্গীর গণস্বাস্থ্য কেন্দ্রেই ভর্তি রয়েছেন। তিনিও বাড়ি থেকে আসার পর আর কারখানায় যোগ দেননি।

উল্লেখ্য, সোমবার পর্যন্ত গাজীপুরে ৩৩৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন দুইজন।

শেয়ার করুন

আরো খবর