শুক্রবার, ২৪ জুন ২০২২, ১০:৩০ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ২২
চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয় চত্বরে জাতীয় সঙ্গীতের মধ্যদিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এরপর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পার্ক থেকে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালির অগ্রভাগে বিশাল জাতীয় ও দলীয় পতাকা বহন করেন দলীয় নেতা-কর্মীরা। পরে আওয়ামী লীগের নেতৃবৃন্দ বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ শেষে নবাবগঞ্জ সরকারি কলেজের শহীদ মিনারের পাদদেশে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি মুহা. জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক সাবেক এমপি মো. আব্দুল ওদুদ, যুগ্ম সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, জেলা আওয়ামী লীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মো. মোখলেসুর রহমান প্রমুখ।এসময় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, উপ-দপ্তর সম্পাদক মো. মনিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ শিকদার, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে বিশাল কেক কাটার মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে

আরো পড়ুন:করোনা সংক্রমণ আবার বাড়ছে কেন

শেয়ার করুন

আরো খবর