শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:৩২ পূর্বাহ্ন

নারী ইউপি সদস্যকে চেয়ারম্যানের কুপ্রস্তাব

কুড়িগ্রাম প্রতিনিধি:
  • আপডেট সময় মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৯

কুড়িগ্রামের ফুলবাড়ীতে সংরক্ষিত মহিলা ইউপি সদস্যের সঙ্গে আসদাচরণ ও বিভিন্ন কুপ্রস্তাবের অভিযোগ উঠেছে নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুসাব্বের আলী মুসার বিরুদ্ধে। এ ব্যাপারে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগে জানা গেছে, উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মুসাব্বের আলী মুসা গত ১৯ মে বেলা ২টার দিকে ওই নারী সদস্যকে তার কক্ষে ডেকে চেয়ারে বসতে বলেন। তিনি চেয়ারে বসলে চেয়ারম্যান অসৎ উদ্দেশ্যে তার ওড়না ধরে টানাহেঁচড়া করেন। পরে ভুক্তভোগী চেয়ারম্যানের কক্ষ থেকে বের হয়ে এসে বিষয়টি অন্য ইউপি সদস্যদের অবগত করেন। প্রায় দুই বছর আগে তাকে অনৈতিক প্রস্তাব দেন চেয়ারম্যান। এমনকি পরিষদে লোকজন না থাকলে চেয়ারম্যানের মোবাইলে থাকা অশ্লীল ভিডিও-ছবি দেখানোর চেষ্টা করেন।

- - - - - - - - - - - -

ভুক্তভোগী ওই নারী বলেন, প্রায় দুই বছর ধরে চেয়ারম্যান আমার সঙ্গে এসব আচরণ করে আসছেন। এসবে রাজি না হওয়ায় তিনি আমাকে ইউনিয়ন পরিষদের প্রাপ্ত বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত রেখেছেন। একজন জনপ্রতিনিধির এ রকম কুরুচিপূর্ণ স্বভাব মেনে নেওয়ার মতো নয়। আমি কোথাও এর প্রতিকার না পেয়ে আইনের আশ্রয় নিতে বাধ্য হয়েছি। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মুসাব্বের আলী মুসার মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ তথ্য নিশ্চিত করে ফুলবাড়ী থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিব কুমার রায় বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন:
বিপর্যয়ে অ্যামাজনসহ বিশ্বের বহু আন্তর্জাতিক সাইট
https://www.youtube.com/watch?v=uQO-Z4oOK3o

শেয়ার করুন

আরো খবর