বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১০:৩৩ অপরাহ্ন

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে গণধর্ষণের চেষ্টা

সিলেট প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৪৫
বিশ্ববিদ্যালয় ছাত্রীকে গণধর্ষণের চেষ্টা
প্রতীকী ছবি

সিলেটে বান্ধবীকে ম্যানেজ করে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে (২১) গণধর্ষণ চেষ্টার ঘটনায় দুটি মামলা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ভিকটিমের কথিত বান্ধবীসহ ২ জনকে।

বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি ওসমানী হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে ভিকটিমকে।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, ফাঁদে ফেলে, নেশা খাইয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে সংঘবদ্ধ চক্র। এ মামলার পলাতক আসামি আমেরিকা প্রবাসী আবু সাইদকেও গ্রেফতারে অভিযান চলছে। গত বুধবার রাত সিলেট নগরীতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বিশ্ববিদ্যালয় পড়ুয়া সোনিয়া বেগমের সঙ্গে পরিচয় ও বন্ধুত্ব ছিল বিশ্ববিদ্যালয় পড়ুয়া ভিকটিম ছাত্রীর।

গত বুধবার সোনিয়া তার বান্ধবীকে বলেন, তার চাচা-চাচি আমেরিকা থেকে সিলেটে এসেছেন। নগরীর একটি বাসায় তারা থাকছেন। তাদের বাসায় সোনিয়া বুধবার রাতে থাকবেন এবং বান্ধবীকেও সঙ্গে থাকতে বলেন।

রাতে বাসায় গিয়ে দেখেন চাচা-চাচি কেউ নেই। পরে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে এক কক্ষে আবু সাইদ, আবু আহমদ মিলে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। বান্ধবী সোনিয়াও ধর্ষণ চেষ্টাকারীদের সাহায্য করে।

এরপর ওই সহপাঠীর মাধ্যমে খবর পেয়ে সিলেট কোতোয়ালি মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছাত্রীকে উদ্ধার করে। পাশাপাশি তাদের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করে।

এ সময় ঘটনাস্থল থেকে ওই ছাত্রীর বান্ধবী সোনিয়া ও আবু আহমদকে গ্রেফতার করে পুলিশ। তবে সোনিয়ার কথিত প্রবাসী চাচাতো ভাই আবদুল হাই পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

আরও পড়ুন : রাজনৈতিক প্রতিহিংসায় তৈমুর মিথ্যাচার করছেন : ডা. আইভি

শেয়ার করুন

আরো খবর