মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৪৫ অপরাহ্ন

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর জেলা সম্মেলন’২০২২, অনুষ্ঠিত 

আবদুল্লাহ আল মামুন , (যশোর প্রতিনিধি)
  • আপডেট সময় বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ১৩৩
ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর জেলা সম্মেলন'২০২২, অনুষ্ঠিত 
ক্রাইম এক্সপ্রেস

আজ বুধবার (১৯ জানুয়ারী) সকাল ৯ টায়, আই এ বি মিলনায়তনে, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, যশোর জেলা শাখার সভাপতি মুহাম্মাদ আমিনুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ আব্দুল আওয়াল এর সঞ্চালনায়, জেলা সম্মেলন’২২ অনুষ্ঠিত হয়েছে ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক, মাওলানা শোয়াইব হোসেন।

তিনি আরো বলেন, এই ভঙ্গুর সমাজকে পূর্ণ গঠন করতে হলে ক্ষুধা ও শিক্ষাহীনতা দূর করে, সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার নিশ্চিত করতে হলে পুরো রাষ্ট্রযন্ত্রকে আবর্জনা মুক্ত করতে হবে। এজন্যই প্রয়োজন দক্ষ পরীক্ষিত ত্যাগী ও খোদাভীরু নেতৃত্ব। আর এই নেতৃত্ব তৈরিতে কাজ করে যাচ্ছে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ।

সম্মেলনে প্রধান বক্তা তার বক্তব্য শেষে ২০২১ সেশনের কমিটি বিলুপ্ত করে, ২০২২ সেশনের কমিটি ঘোষণা করেন। সভাপতি, মুহাম্মাদ আব্দুল আওয়াল সহ-সভাপতি, মুহাম্মাদ হাবিবুর রহমান সাধারণ সম্পাদক, মুহাম্মাদ নাকিবুল হাসান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ, যশোর জেলা শাখার সভাপতি, আলহাজ্ব মিয়া মোঃ আব্দুল হালিম, সহ-সভাপতি, বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব মফিজুল আলম (খোকা), ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক, মোঃ কামরুজ্জামান, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ, যশোর জেলা শাখার সভাপতি, মোঃ ইদ্রিস আলী, ইসলামী যুব আন্দোলন, যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক, মুহাম্মাদ খাইরুল বাশার প্রমুখ।

আরও পড়ুন : জাতীয় সাপ্তাহিক নতুন কর্মক্ষেত্র পত্রিকার প্রতিনিধিকে মারধর ও হুমকি প্রদান

শেয়ার করুন

আরো খবর