শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৬:১৬ পূর্বাহ্ন

মাছ ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ৪৫
মাছ ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা

সিরাজগঞ্জ শহরের এসএস রোডের বড়বাজারে মাছ কেনাকে কেন্দ্র করে ছমিদুল নামে এক মাছ ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অন্তত পাঁচজন মাছ ব্যবসায়ী আহত হয়েছেন।

আহত ছমিদুলের গলায় ৭০টি সেলাই দেওয়া হয়েছে। বর্তমানে ছমিদুল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহতরা হলেন- পৌর এলাকার সাহেদনগর বেপারীপাড়া মহল্লার টুক্কা ব্যাপারীর ছেলে ছমিদুল, ওয়াজ নবির ছেলে মিজান, মৃত হোসেন ব্যাপারীর ছেলে জাহানুরসহ আরও ২ জন।

আজ রবিবার দুপুর ১২ টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার ওসি (তদন্ত) সাজ্জাদুর রহমান। তিনি জানান, শনিবার সকালে শহরের এস এস রোডের বড় বাজারে মাছ কেনাকে কেন্দ্র করে মাছ ব্যবসায়ী ও ক্রেতা রিপতি সানজিদা রিয়ার সাথে কথাকাকাটির একপর্যায়ে রিয়া ফোন করে শামিমসহ আরও ৪/৫ জনকে বাজারে ডেকে আনে।

এ সময় মাছ ব্যবসায়ীরা রিপতি সানজিদা রিয়া ও শামিম হোসেনকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ওই ২ জনকে আটক ও দেশীয় অস্ত্র উদ্ধার করে।

এ ঘটনায় ২ জনকে আটক করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। আটককৃতরা হলেন- সিরাজগঞ্জ জুয়েলার্স অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রেজাউল করিম জুয়েলের বড় মেয়ে ও পৌর এলাকার ধানবান্ধি মহল্লার মো. আকিব সাজ্জাদ শুভর স্ত্রী রিপতি সানজিদা রিয়া (২৪) ও শামিম হোসেন (২৭)।

আরও পড়ুন : মাঠে ফিরেই বল এবং ব্যাট হাতে উজ্জ্বল সাকিব

শেয়ার করুন

আরো খবর