শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

ছেলে জেলে, কান্নায় ভেঙে পড়লেন মা

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৩৯
মা-বাবার সঙ্গে আরিয়ান খান। ছবি : সংগৃহীত

মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট কোর্টে শুনানির পর গতকাল ছেলে আরিয়ান খান জামিন না পাওয়ায় কান্নায় ভেঙে পড়েছেন বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার গৌরী খান।

টাইমস অব ইন্ডিয়ার খবর, মাদক মামলায় গতকাল শুক্রবার জামিন নামঞ্জুর করে বলিউড সুপারস্টার শাহরুখ খান ও ডিজাইনার গৌরী খানের ছেলে আরিয়ান খানসহ অভিযুক্তদের আর্থার রোডের জেলে প্রেরণের আদেশ দেন আদালত। আর মুনমুন ধমেচাসহ অপর নারীকে পাঠানো হয় বাইকুল্লা নারী কারাগারে।

একটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে গাড়িতে বসে কাঁদছেন গৌরী খান। পুলিশের গাড়িতে করে যখন আরিয়ান খানকে নেওয়া হচ্ছে, তখন শান্ত দেখাচ্ছে এ স্টার কিডকে। কিন্তু গৌরী খান গাড়ির পেছনের আসনে বসে হাত দিয়ে মুখ ঢেকে আছেন। এ সময় অশ্রুসিক্ত দেখা যায় তাঁকে।

গতকাল ছিল গৌরী খানের জন্মদিন। তিনি তিন সন্তানের জননী। বড় ছেলে আরিয়ান খান জেলে। বলিউডের বন্ধুবান্ধব তাঁর প্রতি সহমর্মিতা প্রকাশ করেছেন।

বলিউড বাবলের খবর, আরিয়ান খান উচ্চ আদালতে জামিন আবেদন করবেন। যদি হাইকোর্ট এ স্টার কিডের জামিন মঞ্জুর করেন, তবে তাঁকে অন্তত আরও দুই রাত জেলে থাকতে হবে। আজ শনিবার ও কাল রোববার আদালত বন্ধ থাকায় উচ্চ আদালতে জামিন শুনানি হতে পারে সোমবার (১১ অক্টোবর)।

আরও পড়ুন: ডেঙ্গুতে আক্রান্ত আরও ২২৪ জন হাসপাতালে

শেয়ার করুন

আরো খবর