বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৫০ অপরাহ্ন

জাতীয় প্রেস ক্লাবে কে জি মোস্তফার জানাজা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় সোমবার, ৯ মে, ২০২২
  • ১৭
জাতীয় প্রেস ক্লাবে কে জি মোস্তফার জানাজা সম্পন্ন

গীতিকার, জ্যেষ্ঠ সাংবাদিক ও কলামিস্ট কে জি মোস্তফার ২য় জানাজা সম্পন্ন হয়েছে। আজ সোমবার দুপুর পৌনে ২টায় জাতীয় প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত হয় ২য় জানাজা। এতে ইমামতি করেন মাওলানা মনিরুজ্জামান।

জানাজায় অংশগ্রহণ করেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, সহ-সভাপতি কবি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক মাইনুল ইসলাম, কোষাধক্ষ্য শাহেদ চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি ওমর ফারুক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি এম. আবদুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোহেল হায়দার চৌধুরী, সাধারণ সম্পাদক আক্তার হোসেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মুরসালিন নোমানী, কবি এরশাদ মজুমদার প্রমুখ।

জানাজা শেষে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে কে জি মোস্তফার কফিনে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। জানাজার আগে বাবার জন্য দোয়া কামনা করেন কে জি মোস্তফার ছোট ছেলে খোন্দকার রউফুল ইসলাম রনি। পরে তার মরদেহ দাফনের উদ্দেশে আজিমপুর কবরস্থানে নিয়ে যাওয়া হয়।

গতকাল রাত ৮টার দিকে গীতিকার, সাংবাদিক ও কলামিস্ট কে জি মোস্তফা আজিমপুরে নিজ বাসায় অসুস্থবোধ করলে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনি ও হৃদরোগে ভুগছিলেন।

আরও পড়ুন : ডেল্টা প্ল্যান বাস্তবায়নে এডিবির সহযোগিতা চেয়েছেন

শেয়ার করুন

আরো খবর