বুধবার, ২৫ মে ২০২২, ১২:৩০ অপরাহ্ন

জামালপুরে ১০৩ করোনায় আক্রান্ত

ক্রাইম এক্সপ্রেস ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ৮ মে, ২০২০
  • ১২১

জামালপুরে সর্বশেষ একদিনেই রেকর্ড ২২ জনের নমুনা পরীক্ষায় করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে।

নতুন করে আক্রান্তদের মধ্যে একজন চিকিৎসক, ৫ জন নার্স, ২ জন সরকারি ও ২ জন বেসরকারি স্বাস্থ্যকর্মী রয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০৩ জনে।

জামালপুরের ডেপুটি সিভিল সার্জন ডা. মো. শফিকুজ্জামান জানান, বৃহস্পতিবার (৭ মে) ঢাকা ল্যাবে নমুনা পরীক্ষায় ১৮ জন ও ময়মনসিংহ মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষার রিপোর্টে ৪ জনসহ মোট ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। শুধু ইসলামপুরেই নতুন শনাক্ত হয়েছে ১১ জন। এছাড়াও নতুন করে সদরে ৬ জন, মেলান্দহে ৪ এবং মাদারগঞ্জে ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

নতুন আক্রান্তরা হলেন-

ইসলামপুর: উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  ৪০, ৪৯, ২৪ বছর বয়সী ৩ নারী নার্স এবং ৩৬ ও ২৯ বছর বয়সী ২ পুরুষ স্টাফ নার্স, ভেঙগুরা গ্রামের একজন স্বাস্থ্যকর্মী, একটি ডায়গনস্টিক সেন্টারের একজন স্বাস্থ্যকর্মী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্সের স্বামী,  নটারকান্দা গ্রামের ঢাকা ফেরত এক নারী ও তার ১২ বছর বয়সী ছেলে; পলবান্ধা ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের ৩০ বছর বয়সী এক ব্যক্তি।

মাদারগঞ্জ : মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২৭ বছর বয়সী একজন নারী মেডিকেল অফিসার।

মেলান্দহ: মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মী এবং ২৫ এপ্রিল ঢাকা থেকে মেলান্দহের দুরম এলাকায় নিজ বাড়িতে ফেরা ৩৫ বছর বয়সী গার্মেন্টসকর্মী ও তার স্ত্রী এবং সরুলিয়া গ্রামের ১৯ বছর বয়সী ৭ দিন আগে ঢাকা আব্দুল্লাহ পুর থেকে বড়িতে আসা এক ব্যক্তি।

সদর : জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ের গোপনীয় শাখায় কর্মরত শহরের পশ্চিম নয়াপাড়া এলাকার ৪৬ বছর বয়সী একজন, হরিপুর এলাকার ৪৩ বছর বয়সী একজন ও রনরামপুর গ্রামের ৩৩ বছর বয়সী একজন। শহরের একটি বেসরকারি হাসপাতালের স্বাস্থ্যকর্মী, তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলায়।  এছাড়াও করোনা শনাক্ত হওয় ৪০ ও ৩৫ বছর বয়সী ২ জনের পরিচয় এখনও জানা যায়নি।

জামালপুরে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩ জনের এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৯ জন।

শেয়ার করুন

আরো খবর