রবিবার, ২০ জুন ২০২১, ০১:০২ অপরাহ্ন

​শ্রীপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ৪৬

গাজীপুরের শ্রীপুরে তানজিলা আক্তার (১৭) নামের এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার রাত সোয়া একটার দিকে পৌর এলাকার গড়গড়িয়ে মাস্টারবাড়ী থেকে এ লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন।

নিহত তানজিলা আক্তার ময়মনসিংহের পাগলা থানার পায়তল ইউনিয়নের গোয়াবর গ্রামের নজরুল ইসলামের মেয়ে। তিনি বড় বোন ও বোনজামাইয়ের সাথে শ্রীপুর পৌর এলাকার গড়গড়িয়ে মাস্টারবাড়ী নামক স্থানে ভাড়া থাকতেন।

নিহতের স্বজনদের বরাত শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, নিজ এলাকার একটি স্কুল থেকে এ বছরের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে করোনায় লক ডাউনে কলেজে ভর্তি হতে পারেননি তানজিলা আক্তার। গত মাসের ২৫ তারিখ শ্রীপুরের মেঘনা গ্রুপের একটি কারখানায় (মেঘনা নিট) চাকরি নেন তিনি। দীর্ঘদিন ধরে ওই এলাকায় থাকা সহোদরা বোন আমেনা খাতুন ও ভগ্নিপতি আল আমিন ভুঁইয়ার সাথে একই বাসায় থাকতেন তানজিলা।

প্রতিদিনের মতো বুধবার সারাদিন অফিস করে বাসায় ফিরেন তিনি। পরে রাত আটটার দিকে তার বোন অফিস থেকে ফিরে দেখে নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেচানো অবস্থায় ঝুলে আছেন তানজিলা। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশকে খবর দেয়া হয়।

তিনি আরও বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট অনুযায়ী পরবর্তী আইনি প্রক্রিয়া গ্রহণ করা হবে।

আরো পড়ুন
ভারতে একদিনে করোনা শনাক্ত ১.৩৪ লাখ, মৃত্যু ২৮৮৭
https://www.youtube.com/watch?v=TbJ1FKrtS5s

শেয়ার করুন

আরো খবর