সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:০৫ অপরাহ্ন

ট্রাম্পের মেয়ের বিয়ে আজ

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১৫

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছোট মেয়ে টিফানি ট্রাম্পের বিয়ে আজ (১২ নভেম্বর)। দীর্ঘদিনের প্রেমিক মাইকেল বুলোসের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। এরই মধ্যে বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে। এতে বহুদিন পর একসঙ্গে দেখা গেছে ট্রাম্প ও তার সাবেক স্ত্রী মারলা ম্যাপলসকে।

আরও পড়ুনঃউদ্বোধনীতে গাইবেন বিটিএসের জাংকুক

ইনসাইডারের তথ্যমতে, ফ্লোরিডার পাম বিচে ট্রাম্পের মার-এ-লাগো রিসোর্টে অনুষ্ঠিত হচ্ছে টিফানির বিয়ের আয়োজন। এতে উপস্থিত থাকছেন পাঁচ শতাধিক অতিথি।
গত কয়েকদিন ধরে ফ্লোরিডায় হারিকেন নিকোলের প্রভাবে ট্রাম্পকন্যার বিয়ের আয়োজন নিয়ে বেশ উদ্বেগ সৃষ্টি হয়েছিল। তবে টিফানির ভাগ্য সুপ্রসন্নই বটে। বিয়ের আগেই পরিষ্কার হয়ে গেছে আকাশ। একদিন আগে খুলে দেওয়া হয়েছে মার-এ-লাগোর দরজাও।

দ্বিতীয় স্ত্রী মারলার ঘরে ট্রাম্পের একমাত্র সন্তান টিফানি। তবে সৎ ভাই-বোনদের সঙ্গে তার বেশ ভালো সম্পর্ক রয়েছে। যদিও হোয়াইট হাউজের দিনগুলোতে টিফানিকে ট্রাম্পের ‘ভুলে যাওয়া কন্যা’ বলে উল্লেখ করা হতো। কারণ, সেসময় সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন বড় বোন ইভাঙ্কা ট্রাম্প। প্রেসিডেন্ট বাবার পাশে ইভাঙ্কাকেই বেশি দেখা গেছে। সেই তুলনায় অনেকটাই আড়ালে ছিলেন টিফানি।

তবে এসব নিয়ে ভাই-বোনদের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই বলে জানিয়েছেন পরিচিতরা। গত সপ্তাহান্তে টিফানির ব্রাইডাল শাওয়ারে উপস্থিত ছিলেন ইভাঙ্কা, মা মারলা ও সৎ মা মেলানিয়া ট্রাম্প।

জর্জটাউন ইউনিভার্সিটি ল সেন্টার থেকে ২০২০ সালে স্নাতক পাস করেছেন ট্রাম্পের ছোট কন্যা। ২৯ বছর বয়সী টিফানি বিয়ে করছেন ২৫ বছর বয়সী প্রেমিক ও ধনাঢ্য ব্যবসায়ী বুলোসকে। চার বছর প্রেম করার পর বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন তারা।

jagonews24প্রেমিক বুলোসকেই বিয়ে করছেন টিফানি ট্রাম্প। ছবি সংগৃহীত

২০২১ সালের জানুয়ারিতে বাগদান সেরেছিলেন টিফানি ও বুলোস। ট্রাম্প হোয়াইট হাউজ ছাড়ার একদিন আগে প্রেসিডেন্ট-কন্যাকে বিয়ের প্রস্তাব দেন বুলোস। সঙ্গে সঙ্গেই তাতে সম্মতি জানান টিফানি।

পিপলের খবর অনুসারে, ২০১৮ সালে গ্রিসের মাইকোনোসে মিন গার্লস অ্যালামের বিচ ক্লাবে প্রথম দেখা হয় এই জুটির। এরপর দ্রুত গড়ে ওঠে ঘনিষ্ঠ সম্পর্ক।

পেজ সিক্স জানিয়েছে, টিফানির মতো বুলোসও ধনাঢ্য পরিবারের সন্তান। তিনি বড় হয়েছেন নাইজেরিয়ায়। তার পরিবারের হাত্ে গড়ে উঠেছে স্কোয়া নাইজেরিয়া ও বুলোস এন্টারপ্রাইজের মতো প্রতিষ্ঠানগুলো।

ট্রাম্প ক্ষমতায় থাকাকালে তার পরিবারের সঙ্গে অনেকটা সময় কাটানোর সুযোগ পেয়েছিলেন বুলোস। ফলে টিফানির সঙ্গে সাধারণ পরিচয় পরিণয়ে রূপ নিতে বেশি সময় লাগেনি। আজ সেই সম্পর্কের পূর্ণতা পেতে চলেছে।

আরও পড়ুনঃউদ্বোধনীতে গাইবেন বিটিএসের জাংকুক

শেয়ার করুন

আরো খবর