সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:২৯ অপরাহ্ন

তামিমের আড্ডায় আজকের অতিথি ফাফ ডু প্লেসিস

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ১৩ মে, ২০২০
  • ১১১

করোনার গৃহবন্দি এই সময়টাতে মানুষের কষ্ট ভুলিয়ে রাখার উদ্দেশ্য নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভ সেশনের আয়োজন করেছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তামিম এই লাইভ সেশনে একেকদিন একেক অতিথিকে উপস্থিত করেন। তাদের সঙ্গে আড্ডায় না জানা অনেক ঘটনাই জানতে পারেন দর্শক-সমর্থকরা। তামিমের সঙ্গে অতিথিদের নানা খুনসুঁটিতে মনও ভালো হয়ে যায়।
তামিমের আড্ডাটা শুরু হয়েছিল গত ২ মে (শনিবার)। সতীর্থ ক্রিকেটার মুশফিকুর রহীমকে সঙ্গে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক লাইভ সেশনের ব্যবস্থা করেছিলেন বাঁহাতি ওপেনার তামিম ইকবাল। মাঝের সময়টায় মুশফিকের পর মাহমুদুল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা এবং তাসকিন আহমেদ-রুবেল হোসেনকে নিয়ে আরও তিনটি লাইভ আড্ডার ব্যবস্থা করেন তামিম। সর্বশেষ তিনি নিয়ে এসেছিলেন জাতীয় দলের সাবেক তিন অধিনায়ক-হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন আর নাইমুর রহমান দুর্জয়কে। প্রতিটি আড্ডায় উঠে এসেছে ক্রিকেট মাঠের অনেক অজানা কাহিনী।

লাইভ সেশনে এক সপ্তাহ পেরুতেই এবার দেশের গ-ি পেরিয়ে গেলেন তামিম। তামিমের লাইভে আজ যুক্ত হবেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ও অন্যতম সফল ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিস। বাংলাদেশ সময় আজ রাত সাড়ে দশটায় এই ফেসবুক লাইভ শুরু হবে। তামিম-ডু প্লেসিসের সেই আড্ডা সরাসরি দেখা যাবে তামিম ইকবালের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে।

শেয়ার করুন

আরো খবর