রবিবার, ২০ জুন ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

আজিমপুরে স্টাফ কোয়ার্টার থেকে ঢাবি ছাত্রীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় রবিবার, ৬ জুন, ২০২১
  • ৪২

রাজধানীর লালবাগ থানার আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টারের একটি ভবনের বাথরুমের দরজা ভেঙে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ওই শিক্ষার্থীর নাম ইসরাত জাহান তুষ্টি (২১)। ইশরাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের (২০১৮-১৯ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী ৷ তিনি বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে সংযুক্ত ছিলেন । হল বন্ধ থাকার কারণে ইশরাত ও তাঁর এক বান্ধবী আজিমপুর স্টাফ কোয়ার্টারের ১৮ নম্বর ভবনের নিচতলায় থাকতেন।

রোববার (৬ জুন) সকাল ৭টার দিকে একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার নীলকণ্ঠপুর গ্রামের মো. আলতাফ হোসেনের মেয়ে তিনি৷

এ তথ্য নিশ্চিত করে ফায়ার সার্ভিসের পলাশী ব্যারাক ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. সাইফুল ইসলাম বলেন, আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টার ইউনিট ২-এর ১৮ নম্বর ভবনের নিচতলায় একটি বাসায় সাবলেট ভাড়া থাকতেন তৃপ্তি। তার সঙ্গে আরো এক ছাত্রী থাকতেন। সকালে তার রুমমেট ঘুম থেকে উঠে বাথরুমের দরজা ভেতর থেকে লাগানো দেখতে পায়। তবে ভেতরে পানি পড়ছিল। খবর পেয়ে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে তিনি বাথরুমের ভেতরে পড়ে মারা যেতে পারেন। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।

লালবাগ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন বলেন, পলাশীর ওই সরকারি কোয়ার্টারে ইসরাতসহ আরো কয়েকজন সাবলেটে ভাড়া থাকতেন। গতকাল রাতে ইসরাত বৃষ্টিতে ভিজে বাথরুমে গোসল করতে যান। সারারাত বাথরুম থেকে আর বের হননি। খবর পেয়ে সকালে বাথরুমের মধ্য থেকে তার লাশ উদ্ধার করা হয়। এখন সুরতহাল প্রতিবেদন তৈরি করছি। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আরো পড়ুন
হজ পালনের বিষয়ে যে সিদ্ধান্ত নিলো ভারত
https://www.youtube.com/watch?v=pF_auQ_L5fE

শেয়ার করুন

আরো খবর