রবিবার, ২০ জুন ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন

এম‌পি পঙ্ক‌জের বহ‌রে দলীয় কর্মীদের হামলা

বরিশাল প্রতিনিধি:
  • আপডেট সময় বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৬

ব‌রিশা‌লের হিজলায় আওয়ামী লীগের সংসদ সদস্য পঙ্কজ না‌থের গা‌ড়িবহ‌রে হামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার রাত সা‌ড়ে ৯টার দি‌কে হিজলা উপ‌জেলার খুন্না বন্দ‌রে হামলার এ ঘটনা ঘ‌টে। এ‌তে ব‌রিশাল-৪ আস‌নের এ সংসদ সদস্যের গা‌ড়িচালক আহত হ‌য়ে‌ছেন বলে জানা গেছে।

তবে নিজের গাড়িবহরে হামলার কথা অস্বীকার করেছেন এমপি পঙ্কজ। তার দাবি, গুজব ছড়ানো হচ্ছে।

স্থানীয় আওয়ামী লী‌গের নেতা-কর্মীরা জানান, হিজলা উপ‌জেলার বড়জা‌লিয়া ও গুয়াবা‌ড়িয়া ইউ‌নিয়নে দলীয় কর্মসূচি শে‌ষে বিকেলে ডাকবাং‌লো‌তে বিশ্রাম নেন এম‌পি পঙ্কজ। মে‌হে‌ন্দিগ‌ঞ্জে যাওয়ার জন্য পরে গাড়িবহর নিয়ে পুরাতন হিজলা ফেরিঘা‌টের দি‌কে রওনা হন।

তারা আরও জানান, পথে হিজলা উপ‌জেলা আওয়ামী লী‌গের কার্যালয়ের কাছে পৌঁছালে কার্যালয় থে‌কে একদল লোক বের হ‌য়ে তার গা‌ড়িবহ‌রে ইট-পাট‌কেল ছোড়ে। এতে পঙ্কজের গা‌ড়ি‌র গ্লাস ভে‌ঙে চালক শুক্কুর আহ‌মেদ আহত হন। প‌রে পু‌লিশ গিয়ে প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে আনে।

হামলায় এমপি পঙ্কজের গাড়ির ভেঙে পড়া গ্লাস আওয়ামী লীগের একাধিক নেতা-কর্মী নাম প্রকাশ না করার শর্তে জানান, বিকেলে বড়জা‌লিয়া ইউ‌নিয়‌নে দলীয় অনুষ্ঠা‌নে ওই ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে আওয়ামী লীগ প্রার্থী এনা‌য়েত হো‌সে‌নের বিপ‌ক্ষে এবং স্বতন্ত্র প্রার্থী প‌ণ্ডিত সাহাবু‌দ্দিন আহ‌ম্মে‌দের প‌ক্ষে বক্তব্য দেন এমপি পঙ্কজ। ওই ঘটনার জেরে হামলা হ‌তে পা‌রে বলে ধারণা তাদের।

হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হিজলা থানার প‌রিদর্শক তা‌রিকুল ইসলাম রা‌সেল।

তিনি ব‌লেন, ‘এম‌পি পঙ্কজ না‌থের ওপর সরাস‌রি নয়, তার গা‌ড়িবহ‌রে হামলা হ‌য়ে‌ছে। এ‌তে এম‌পির গা‌ড়ির কাচ ভে‌ঙে গে‌ছে। ঘটনাস্থ‌লে অ‌তি‌রিক্ত পু‌লিশ মোতায়ন করা হ‌য়ে‌ছে।’

তবে এমপি পঙ্কজ নিজে তার গাড়ি বা গা‌ড়িবহ‌রে কো‌নো হামলা হয়‌নি বলে দাবি করেছেন। তিনি বলেন, ‘গুজব ছড়া‌নো হ‌চ্ছে। বাউ‌শিয়া খেয়াঘাট নি‌য়ে ওখানকার শ্রমিক লী‌গের দুই প‌ক্ষের ম‌ধ্যে দীর্ঘদিন ধ‌রে ঝা‌মেলা ছি‌ল। তাদের মধ্যে সংঘর্ষ চলার সময় আমার গা‌ড়িবহর তার মধ্যে পড়ে।’

আরো পড়ুন:
টিকার সঙ্গে গাঁজা ফ্রি
https://www.youtube.com/watch?v=cKL0Xl3YLEs

শেয়ার করুন

আরো খবর