বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:১৯ পূর্বাহ্ন

দুই মাস পর ঘরের বাইরে বের হলেন প্রিয়াংকা

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ১৩ মে, ২০২০
  • ১২৩

করোনাভাইরাস মহামারির কারণে লকডাউনের দুই মাস পর নিজের ঘর থেকে বাইরে পা রাখলেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া জোনাস। ঘর থেকে বেরোনোর সময় তার মুখে মাস্ক পরা ছিল। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। ইনস্টাগ্রামের ক্যাপশনে এ তারকা জানান, দুই মাস পর তিনি ঘরের বাইরে বের হলেন। মাস্ককে ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি।

প্রিয়াংকা চোপড়া এখন যুক্তরাষ্ট্রে স্বামী পপতারকা নিক জোনাসের সঙ্গে বসবাস করছেন। গত ১০ই মে মা দিবসে তিনি জানান, বিশেষ দিনটিতে মা মধু চোপড়া ও শাশুড়ি ডেনিস জোনাসকে তার খুব মনে পড়ছে। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি একটি আবেগময় ভিডিও ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেন, যেখানে মা ও শ্বাশুড়িকে আলিঙ্গন করতে দেখা যায়। ইনস্টাগ্রামে মা দিবসের শুভেচ্ছা জানিয়ে ক্যাপশনে প্রিয়াংকা চোপড়া লেখেন, পৃথিবীর সব মাকে মা দিবসের শুভেচ্ছা।

আজ আমরা তোমাদের উদযাপন করব। ভালোবাসি, মা। মা মধু চোপড়া ও শাশুড়িকে ট্যাগ করেন তিনি।

কিছুদিন আগে ভারতের স্বাস্থ্যকর্মীদের ১০ হাজার জোড়া বিশেষ জুতা অনুদান দেওয়ার ঘোষণা দেন এ অভিনেত্রী। অংশ নেন ‘আই ফর ইন্ডিয়া’ ভার্চুয়াল কনসার্টে। এতে অংশ নিয়েছিলেন তার স্বামী নিক জোনাসও। কনসার্ট থেকে সংগৃহীত অর্থ করোনা মোকাবিলায় ব্যয় করা হয়।

এর আগে তিনি ও তার স্বামী নিক জোনাস ভারতের প্রধানমন্ত্রীর নাগরিক সহায়তা তহবিল, পিএম-কেয়ার ফান্ড, ইউনিসেফ, গুঞ্জ, ডক্টরস উইদাউট বর্ডারস, নো কিড হাংরি ও সাগ-আফট্রাসহ ১০টি কল্যাণ তহবিলে অনুদান দিয়েছেন। তবে অনুদানের পরিমাণ প্রকাশ করা হয়নি।

শেয়ার করুন

আরো খবর