মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১২:৪৬ অপরাহ্ন

রাজধানীতে ছিনতাই চক্রের দুই সদস্য অস্ত্রসহ আটক

স্টাফ রিপোর্টার:
  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৩৫
রাজধানীতে ছিনতাই চক্রের দুই সদস্য অস্ত্রসহ আটক। ছবি: সংগৃহীত

রাজধানীর মতিঝিলে টাকা ছিনতাই চক্রের দুই সদস্যকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। সোমবার বিকেলে র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর মতিঝিল পার্ক এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। আটকরা হলেন- নয়ন মোল্লা (৩০) ও শহিদুল ইসলাম (৩৫)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির শোয়েব জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেল ৫টার দিকে র্যা ব-১০ এর একটি দল রাজধানী মতিঝিল থানার মতিঝিল পার্ক এলাকায় অভিযান চালায়। অভিযানে মোল্লা গ্যাংয়ের দুই সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি রিভলবার, তিন রাউন্ড গুলি, একটি গামছা, একটি সুইজ গিয়ার চাকু, এক জোড়া হাতকড়া, একটি দড়ি, তিনটি মোবাইল ফোন ও ২ হাজার ৬৬০ টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, আসামিরা পেশাদার ছিনতাইকারী চক্রের সদস্য। তারা বেশ কিছুদিন ধরে মতিঝিল, দিলকুশা ও পল্টন এলাকাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় ব্যাংক থেকে মোটা অংকের টাকা উত্তোলনকারী ব্যক্তিদেরকে চিহ্নিত করে। এরপরে ডিবি পুলিশ, র‌্যাব ও আইন প্রণয়নকারী বিভিন্ন সংস্থার ভুয়া পরিচয় দিয়ে টাকা উত্তোলনকারী ব্যক্তিদের অপহরণ করে তাদের টাকা ছিনিয়ে নিয়ে যেত। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন আছে।

আরো পড়ুন:
নাসির-অমিসহ পাঁচজনের বিরুদ্ধে মাদকের মা’মলা
https://www.youtube.com/watch?v=Rm_JG6tyzF4

শেয়ার করুন

আরো খবর