মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৫৫ অপরাহ্ন

দুপক্ষের সংঘর্ষে নিহত ১

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৮৬
দুপক্ষের সংঘর্ষে নিহত ১

সিরাজগঞ্জের শাহজাদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ইয়ামিন নামে একজন মারা গেছেন। এ ঘটনায় উভয় পক্ষের অর্ধশতাধিক নারী-পুরুষ আহত হয়েছেন বলে জানা গেছে।

আজ বুধবার (১৯ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বাঘাবাড়ি দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আরও জানা যায়, দফায় দফায় সংঘর্ষের পর বিকেল থেকে চলে লুটপাট ও মালামাল সরিয়ে নেওয়ার ঘটনা। এ ছাড়া সংঘর্ষের পরে লুটপাট ও নিজেদের বাড়ির মালামাল নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনাও ঘটেছে। ঘটেছে বাড়িঘর ভাঙচুরের ঘটনাও।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ী এলাকার মিন্টু ও ককিল মোল্লা গ্রুপের সঙ্গে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

প্রায় তিন ঘণ্টাব্যাপী দফায় দফায় এ সংঘর্ষে চলে। সংঘর্ষে পাল্টাপাল্টি ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। সংঘর্ষে ইয়ামিনসহ উভয় পক্ষের অর্ধশতাধিক নারী-পুরুষ আহত হন। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা যান ইয়ামিন।

এদিকে ইয়ামিন মৃত্যুর খবরে লোকজন দলে দলে গ্রাম ছেড়ে পালিয়ে যাচ্ছে। এ সুযোগেই আবার কেওবা মেতে উঠেছে লুটপাটে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান বলেন, খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। সংঘর্ষে ইয়ামিন নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন : নারীর সমঅধিকার নিশ্চিতে যথাযথ ভূমিকা রাখার আহ্বান

শেয়ার করুন

আরো খবর