শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:০০ পূর্বাহ্ন

মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

বরগুনা প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪৮
মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

বরগুনায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল চালকের মৃত্যু হয় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে বরগুনা সদরের বরগুনা-পুরাকাটা সড়ক-সংলগ্ন গগন স্কুল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক অলি আহম্মেদ (২৭) আয়লা পাতাকাটা ইউনিয়নের কান্দার বাড়ি এলাকার আব্বাস হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর পৌনে ২টার দিকে বরগুনা থেকে মোটরসাইকেল চালিয়ে পুরাকাটার দিকে যাচ্ছিলেন অলি। তিনি গগন স্কুল এলাকায় এলে ব্র্যাক অফিসের পাশের সড়ক থেকে সাইকেল চালিয়ে এক কলেজছাত্র প্রধান সড়কে উঠে পড়ে। এ সময় সাইকেল আরোহীকে বাঁচাতে মোটরসাইকেলের ব্রেক কষেন।

পরে স্থানীয়রা মোটরসাইকেলচালক অলিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত অলির বাবা আব্বাস হোসেন বলেন, অলি বাজারে আসছিলে। কাজ শেষ করে বাড়ির দিকে যাচ্ছিলে। এর কয়েক মিনিট পর দুর্ঘটনা ঘটে। হাসপাতালে নেওয়ার আগেই মারা গেছে আমার ছেলে।

বরগুনা সদর হাসপাতালের সহকারী সার্জন ডা. মোহাম্মদ মামুন বলেন, রাস্তায় পরে গিয়ে মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, মোটরসাইকেল চালকের মরদেহ হাসপাতালে রয়েছে। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন : কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা এনে গ্রেপ্তার

শেয়ার করুন

আরো খবর