শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:২৯ অপরাহ্ন

আর দেখা যাবে না ‘দ্য রককে’

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৭৪
ডোয়েইন ডগলাস জনসন

ডোয়েইন ডগলাস জনসন, ‘দ্য রক’ নামেই অধিক পরিচিত তিনি। হলিউড সিনেমার সেরা তারকা এবং সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া অভিনেতাদের মধ্যে তিনিও একজন। পর্দায় যার উপস্থিতি মানেই সিনেমা সুপার-ডুপার হিট। তবে সিনেমার চেয়েও রেসলিং রিংয়ে ব্যাপক জনপ্রিয় তিনি।

এবার ভক্ত-অনুরাগীদের জন্য দুঃসংবাদ জানিয়েছেন ডোয়েইন জনসন। আর সেটা হলো- চলচ্চিত্র জগতে অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক সিনেমা ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসে তাকে আর দেখা যাবে না।

২০১১ সাল থেকে জনপ্রিয় ফ্রাঞ্চাইজি ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’-এ অভিনয় করছেন তিনি। শুরুটা ‘ফাস্ট ফাইভ’ দিয়ে। সেই সিনেমায় দুর্দান্ত সাফল্যের পর ‘ফিউরিয়াস সিক্স’ এবং ‘ফিউরিয়াস সেভেন’ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেন তিনি। যা তার জনপ্রিয়তাকে ব্যাপকভাবে বাড়িয়ে দেয়।

মাসখানেক আগে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস নাইন’ যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে মুক্তি পায়। করোনার মধ্যেও তা সর্বোচ্চ বক্স অফিস কালেকশন তুলতে সমর্থ হয়। এবার সিনেমাটির সবশেষ কিস্তিতে থাকছেন না দ্য রক।

তবে এবার সিনেমাটির সবশেষ কিস্তিতে দেখা যাবে না রককে। এ তথ্যের সত্যতা নিশ্চিত করে এ সিনেমায় জনসনের সহ-অভিনেতা হিসেবে থাকা হলিউডের আরেক জনপ্রিয় তারকা ভিন ডিজেল বলেন, সিনেমাটির নবম কিস্তিতে রকের প্রতি তাদের গভীর ভালোবাসা থাকবে। তিনি সিনেমাটিতে থাকছেন না।

বাদ পড়ার এমন সিদ্ধান্তে ডোয়েইন জনসন নিজেও বিস্মিত। তিনি বলেন, এমন কথা শোনার পর আমার শুধু হাসি এসেছে। আমি শুধু হেসেই গেছি। আমি এই ফ্র্যাঞ্চাইজি থেকে বিদায় নিচ্ছি। তবে আমি তাদের দশম ও ১১তম কিস্তির জন্য শুভকামনা জানাই। যদিও সেগুলো আমাকে ছাড়াই হবে। সূত্র: ইউএস ম্যাগাজিন

 

আরো পড়ুন: হজ শেষে ফের ওমরা শুরু পবিত্র নগরীতে

 

 

শেয়ার করুন

আরো খবর